December 4, 2022, 6:46 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

রাখে আল্লাহ মারে কে? বেঁচে গেলেন ৩০০ লঞ্চ যাত্রী!

বরিশালের হিজলা উপজেলার মেঘনা নদীতে শনিবার মিয়ারচর নামক স্থানে বাল্কহেডের সঙ্গে যাত্রীবাহী লঞ্চ এমভি যুবরাজ-৭ এর মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ফাটল ধরে লঞ্চটির তলায়। পরে নিরাপদে লঞ্চের তিনশ যাত্রীকে অন্য লঞ্চে তুলে দেওয়া হয়েছে। লঞ্চের সঙ্গে সংঘর্ষের ঘটনায় ডুবে গেছে ক্লিংকার বোঝাই বাল্কহেডটি। বরিশালের বন্দর কর্মকর্তা আজমল হুদা মিঠু সরকার জানান, শুক্রবার রাত ১২টার দিকে ঝড়ের সময় যুবরাজ-৭ লঞ্চটি পটুয়াখালী থেকে ঢাকা যাবার পথে চরে আটকে যায়। শনিবার সকাল ১০টার দিকে একই কোম্পানির এমভি প্রিন্স অব আওলাদ আটকে যাওয়া লঞ্চটিকে টেনে নামায়।

এরপর লঞ্চটি ঢাকার উদ্দেশ্যে রওনা হওয়ার কিছুক্ষণের মধ্যে বিপরীত দিক থেকে আস ক্লিংকার বোঝাই একটি বাল্কহেডের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ
হয়। এতে এমভি যুবরাজের তলায় ফাটল ধরে। এ সময় লঞ্চটিকে দ্রুত চালিয়ে ওই চরে উঠিয়ে দেওয়া হয়। লঞ্চে থাকা প্রায় তিনশ যাত্রীকে এমভি প্রিন্স অব আওলাদ-৪ লঞ্চে করে ঢাকায় পাঠানো হয়। ডুবে যাওয়া বাল্কহেডের আটজন সদস্য সাঁতরে তীরে উঠেছেন। কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১