December 1, 2022, 7:37 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

ময়মনসিংহ শহরের রাস্তায় রাস্তায় বিশ্বকাপ ফুটবলের পতাকার ছড়াছড়ি।

দিলীপ কুমার দাস ময়মনসিংহ।

আর মাত্র কিছুদিন পরই পর্দা উঠবে ফুটবল বিশ্বকাপের। ফুটবল বিশ্বকাপ মানেই বাড়তি উন্মাদনা, বাড়তি আমেজ। বাংলাদেশে যেন আমেজটা একটু বেশিই চোখে পড়ে। ইতিমধ্যেই ময়মনসিংহের বিভিন্ন এলাকায় বিশ্বকাপে অংশগ্রহণকারী দেশগুলোর পতাকা বিক্রির দৃশ্য চোখে পড়েছে। বিশেষ করে ব্রাজিল-আর্জেন্টিনার পতাকাই বেশি বিক্রি হচ্ছে। অনেকেই বাসার ছাদে পছন্দের দেশের পতাকা উড়ানো শুরু করেছেন।

অনেক ভ্রাম্যমাণ মৌসুমী ব্যবসায়ী পেশা বদলে ফেরি করে পতাকা বিক্রি করছেন। কেউবা ফুটপাতের পাশে সেলাই মেশিন নিয়ে বসে কেউ দাঁড়িয়ে পতাকা বিক্রি করছে। নগরীর গাঙ্গিনারপাড় এলাকায় পতাকা বিক্রেতা জামাল হোসেন জানান, ক্রিকেট বিশ্বকাপ চলমান থাকায় এখনও পতাকা বিক্রির ধুম পড়েনি। ক্রিকেট বিশ্বকাপ শেষ হলে এবং ফুটবল বিশ্বকাপের পতাকা বিক্রি আরও বাড়বে বলে আশা করেন তিনি। তিনি আরো জানান, গত এক সপ্তাহ যাবত প্রতিদিন গড়ে ৫ হাজার টাকার পতাকা বিক্রি করছি। সাইজের ওপর ভিত্তি করে পতাকার দাম নির্ধারত হয়। বর্তমানে মাঝারি সাইজের পতাকা ২০০-২৫০ টাকা দরে বিক্রি করছি। বিশ্বকাপ শুরু হলে পতাকার দাম কিছুটা বাড়তে পারে।

শুধু পতাকাই নয়, বিশ্বকাপকে সামনে রেখে বিক্রি বেড়েছে ফুটবল জার্সিরও। পছন্দের দলের জার্সি কিনতে ফুটবলপ্রেমীরা ভিড় জমাচ্ছে খেলার দোকানগুলোতে। বিক্রেতারা জানায়, মূলত ব্রাজিল-আর্জেন্টিনার জার্সির চাহিদাই বেশি। এছাড়া জার্মানি, ফ্রান্স এবং পর্তুগালের জার্সিও বিক্রি হচ্ছে বেশি। বিশ্বকাপ ঘনিয়ে আসলে ক্রেতার চাপ আরও বাড়বে এমনটাই আশা করছেন তারা।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১