February 28, 2021, 3:38 am

#
ব্রেকিং নিউজঃ
লাকসামে কাউন্সিলর মোহাম্মদ উল্লাহ ও নাসিমা আক্তারকে কে গণসংবর্ধনা।লাকসামে কালিয়াপুরে মেলায় ৩ যুবক ছুরিকাহত.রূপনগর সমাজ কল্যাণ সমিতি বাকলিয়া থানা কমিটির উদ্যোগে ছিন্নমূল পথশিশুদের, খাবার ও মাস্ক বিতরণ।লাকসামে দিনের ওসি যখন রাতের প্রহরী।লাকসাম জংশন প্লাটফর্মে বিদেশগামী কর্মীর ভিসা-পাসপোর্ট ছিনতাই।মিডিয়া ফি দিয়ে প্রতারণার শিকার কুবি শিক্ষার্থী.তুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত.কুবিতে চলমান পরিক্ষা নেওয়ার দাবিতে মানববন্ধন।চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে সাংবাদিক মুজাক্কির হত্যাকারিদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি।মাতৃভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে চট্টগ্রাম রিপোর্টাস এসোসিয়েশন সংগঠনের কর্মসূচি অনুষ্ঠিত.

ময়মনসিংহ জেলা পুলিশের বিভিন্ন ক্যাটাগরিতে পুরষ্কার প্রদান।

সোহেল রানা:-
                       ময়মনসিংহ জেলা পুলিশের পক্ষ থেকে (জানুয়ারি ২১) মাসের বিভিন্ন ক্যাডাগরিতে জেলায় ৭ টি পুরস্কার প্রদান করা হয়েছে।
বিভিন্ন ক্যাডাগরিতে জেলায় ৭ টি পুরস্কারের মধ্যে (নিষ্ঠা, সততা ও সঠিক কর্ম সম্পাদনের) জন্য ০৩টি পুরস্কার নিজেদের করে নিতে সক্ষম হয়েছে , জেলা গোয়েন্দা শাখা ময়মনসিংহ!
ক্লুলেছ হত্যা মামলা উদ্ঘাটনের জন্য এস আই পরিমল চন্দ্র সরকার,মাদক উদ্ধারে এস আই শামীম আল মামুন সার্বিক আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে ভুমিকা রাখায় শ্রেষ্ঠ ডিবি টিম ময়মনসিংহকে আজ এই পুরস্কার প্রদান করেন,মান্যবর মানবিক পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম (সেবা)।
এবিষয়ে জানতে চাইলে (ডিবি) ওসি- শাহ কামাল আকন্দ,পিপিএম (বার) বলেন :- এই পুরষ্কার জেলা গোয়েন্দা শাখা ময়মনসিংহের পুরো টিম কে আরো উদ্দীপিত করে তুলবে, পাশাপাশি কর্মের প্রতি আরও দায়িত্বশীল হতে অনুপ্রেরণা যোগাবে। শুধু তাই নয় (ডিবি) টিমের প্রত্যেকটি সদস্যদের কাজের প্রতি যে আন্তরিকতা ও পরিশ্রমী মনোভাব রয়েছে, আমি বিশ্বাস করি, বর্তমানে জেলা গোয়েন্দা পুলিশের বেশ সুনাম রয়েছে তা ভবিষ্যতেও অক্ষুন্ন রাখতে সক্ষম হব।
কাজের স্বীকৃতিস্বরূপ এ ধরনের পুরস্কার প্রদান করার জন্য আমাদের অভিভাবক, মানবিক পুলিশ সুপার মহোদয়ের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।
সেই সাথে টিমের প্রত্যেকটি সদস্যদের প্রতি ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে আন্তরিক সাধুবাদ জানাচ্ছি ও তাদের সুস্বাস্থ্য কামনা করছি।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮