December 1, 2022, 7:10 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

মোহনা টিভির সিনিয়র সাংবাদিক মুশফিক নিখোঁজ

মোহনা টিভির সিনিয়র সাংবাদিক মুশফিক নিখোঁজ

ঢাকা রোববর ৪ আগষ্ট ২০১৯: মোহনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার এফ এম মুশফিকুর রহমানের সন্ধান পাওয়া যাচ্ছেনা। এ কারনে মুশফিকের পরিবার-পরিজন উদ্বিগ্ন। সাংবাদিক মুশফিককে খুঁজে বের করার জন্য সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা বাহিনীর সুদৃষ্টি কামনা করেছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম। রোববার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে সংগঠনের সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর সরকারের আইন শৃঙ্খলা বাহিনীকে দ্রুত খুঁজে বের করার দাবি করেন।

জানাগেছে, রাজধানীর গুলশান এক নম্বর গোলচত্বর থেকে গতকাল শনিবার ৩ আগষ্ট সন্ধ্যা সাড়ে ৭টার পর তিনি নিখোঁজ হন। শনিবার বিকেলে মামার সঙ্গে দেখা করতে গুলশানে গিয়েছিলেন মুশফিক। তার সঙ্গে কথা বলে মিরপুরের বাসায় ফেরার পথে নিখোঁজ হন তিনি। অনেক খোঁজাখুজির পরও এখন পর্যন্ত সন্ধান মেলেনি। মোবাইল ফোনও বন্ধ রয়েছে মুশফিকের।

এ বিষয়ে শনিবার রাতেই গুলশান থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন তার মামা এজাবুল হক। দ্রুত তার সন্ধান দাবি করেছেন পরিবারের সদস্যরা। আর তথ্যপ্রযুক্তির সহায়তায় মুশফিকুর রহমানকে উদ্ধারে পুলিশ কাজ করছে। গত ২১ জুলাই তাকে ০১৭৫৩০৯৭৬৮৩ নাম্বার থেকে প্রাণনাশের হুমকি দিয়েছিল অজ্ঞাত ব্যক্তি। এ নিয়ে ২২ জুলাই রাজধানীর পল্লবী থানায় লিখিত অভিযোগ করেছিলেন মুশফিক।

মুশফিকের বাড়ি কুমিল্লার দাউদকান্দি উপজেলার চরগোয়ালী গ্রামে। তিনি ২০১০ সাল থেকে ঢাকায় সাংবাদিকতা পেশার সাথে যুক্ত হন। পল্লবীর ৪ নম্বর রোডের সি ব্লকের ৬১/৩ নাম্বার বাড়িতে থাকেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১