November 30, 2022, 8:10 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

মুরাদনগরে ১১মে শুরু হচ্ছে পুলিশ সুপার অন্তঃজেলা ক্বিরাত, হামদ-না’ত ও আযান প্রতিযোগিতা

মুরাদনগরে ১১মে শুরু হচ্ছে পুলিশ সুপার অন্তঃজেলা ক্বিরাত, হামদ-না’ত ও আযান প্রতিযোগিতা

মাহবুব আলম আরিফ, মুরাদনগর :

‘আসুন ধর্মের মর্মার্থ আর মূল্যবোধে-আত্মশুদ্ধি, সংযম, সহনশীলতা ও সদাচরণে স্বপ্রতিজ্ঞ হই’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৪র্থ অন্তঃজেলা পুলিশ সুপার ক্বিরাত, হামদ-না’ত ও আযান প্রতিযোগিতার আয়োজন করেছে কুমিল্লা জেলা পুলিশ।
আগামী ১১মে সকাল ৯টায় মুরাদনগর উপজেলা সদরের নুরুন্নাহার বালিকা উচ্চ বিদ্যালয়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

কুমিল্লা জেলার বাংলাদেশ জাতীয় ইমাম সমিতির সার্বিক সহযোগিতায় ও মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মনজুর আলমের পরিচালনায় তিনজন বিচারকের উপস্থিতিতে ক্বিরাত, হামদ-নাত ও আযান প্রতিযোগিদের বাছাই করা হবে।

বাছাই পর্বে অংশ গ্রহনকারী প্রার্থীদের নামের তালিকা আগামী ১০মে এর মধ্যে মুরাদনগর থানায় জমা দেওয়ার অনুরুদ করা হলো। প্রত্যক প্রতিযোগি ৩টি গ্রুপে অংশ গ্রহণ করতে পারবে ‘ক’ গ্রুপে ১ম-৬ষ্ঠ শ্রেণী, ‘খ’ গ্রুপে ৭ম-১০ম-দাখিল, ‘গ’ গ্রুপে একাদশ-আলিম হতে তদুর্দ্ধ। তবে হিফ্জখানা ও কওমী মাদরাসা সমপর্যায়ের শিক্ষার্থীরাও অংশগ্রহণ করতে পারবে।

উপজেলা পর্যায়ে ১১মে (৫ রমজানের) মধ্যে স্ব স্ব থানা কম্পাউন্ডে বাছাই শেষে উপজেলার শ্রেষ্ঠ প্রতিযোগীদের নিয়ে জেলা পর্যায়ে ১২-১৩মে (৬-৭ রমজানের) মধ্যে পুলিশ লাইন, কুমিল্লায় চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।
এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মনজুর আলম বলেন, প্রতি বছরের মতো এবারও অন্তঃজেলা পুলিশ সুপার ক্বিরাত, হামদ-না’ত ও আযান প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে যাচ্ছে। আমার বিশ^াস এই প্রতিযোগিতার মাধ্যমে আমাদের আগামী প্রযন্ম ধর্মীয় বিষয়ের প্রতি জ্ঞান অর্জন করবে। তাতে করে তারা মাদক, ইভটিজিং, জঙ্গিবাদসহ বিভিন্ন অপকর্ম থেকে দূরে থাকবে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১