November 28, 2022, 6:04 pm

#
ব্রেকিং নিউজঃ
কাজীরবেড় গ্রামের সাবেক ইউপি সদস্য মফিজ মেম্বরের নেতৃত্বে জোরপূর্বক জমি দখলের অভিযোগ।অপতৎপরতার বিরুদ্ধে প্রয়োজনে কঠোর ব্যবস্থা -তথ্যমন্ত্রী।মওলানা আবদুল হামিদ খান ভাসানীর সরন সভা করেছে নিউইয়র্কে ভাসানী ফাউন্ডেশন।জয় হোক মরহুম আবুল হাশেম ভূঁইয়া’র ! শোকসভায় বক্তৃতার যবনিকায় ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া।এফবিজেও’র সম্মাননা পদক পেলেন লায়ন এ জেড এম মাইনুল ইসলাম।এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।ভারত থেকে স্বর্ণপদক অর্জন করলো শ্রীমঙ্গলের আবেদ আহমেদ।ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় দেখতে আম বাগানে হাজারো মানুষের ঢল।চাঁপাইনবাবগঞ্জে আমদানী ও রপ্তানী ব্যবসা সংক্রান্ত মতবিনিময় সভা।কুমিল্লা ইয়ামিন সুমনের আবারও বিপুল পরিমাণ মাদক উদ্ধার, গ্রেফতার-১

মুরাদনগরে ছেলেধরা ভেবে ৩ নারীসহ ৪ জনকে মারধর, উদ্ধার করতে গিয়ে পুলিশ সদস্য আহত

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলায় পৃথক স্থানে ছেলেধরা ভেবে ৩নারীসহ ৪ জনকে ব্যাপক মারধরের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে ছালিয়াকান্দি ও জাহাপুর এলাকায় এই ঘটনা ঘটে।

খবর পেয়ে মুরাদনগর থানার ওসি মনজুর আলমের নেতৃত্বে পুলিশ ছালিয়াকান্দি এলাকা থেকে আটককৃত যুবককে উদ্ধার করে ফেরার পথে উত্তেজিত জনতার ছুড়া ইটে এক পুলিশ সদস্য আহত হয়েছে।

উদ্ধারকৃত যুবক রবিউল আউয়াল (৩৭) রংপুর আদর্শ সদরের মৃত আবদুল মতিনের ছেলে অপরদিকে জাহাপুর এলাকা থেকে উদ্ধারকৃতরা হলেন বি-বাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গন্ন গ্রামের সফিক মিয়ার স্ত্রী স্বপ্না (৩৫), শামীমের স্ত্রী রাবেয়া (২৩), শিশু মিয়ার স্ত্রী পারুল (৪০)।

জানা যায়, রবিউল আউয়াল বাখরাবাদ গ্যাস ক্ষেত্র দেখার উদ্দ্যেশে ইলিয়টগঞ্জ থেকে বাখরাবাদ যাওয়ার পথে ছালিয়াকান্দি এলাকায় প্রস্রাব করার জন্য গাড়ী থেকে নেমে একটু দুরে যাওয়ার পর সেখানে কয়েকজন স্থানীয় রাজমিস্ত্রী তাকে ছেলেধরা ভেবে বেধরক মারধর শুরু করে।

একপর্যায়ে তাকে সকলে মিলে ছালিয়াকান্দি ইন্দ্র ভূষন উচ্চ বিদ্যালয়ে নিয়ে আটকে রাখে। খবর পেয়ে মুরাদনগর থানার ওসি একেএম মনজুর আলমের নেতৃত্বে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে সেখান থেকে আটককৃত যুবককে উদ্ধার করে আসার পথে স্থানীয়রা

পুলিশের উপর হামলা করে। এসময় মুরাদনগর থানার কনস্টেবল আমিন হোসেন আহত হয়।অপরদিকে নাসিরনগর থেকে ৭জন সাওতাল নারী জাহাপুর রথের মেলায় চুড়ি বিক্রয় করতে আসলে স্থানীয়রা ছেলেধরা মনে করে স্বপ্না, রাবেয়া ও পারুলকে ব্যাপক মারধর করে।

খবর পেয়ে মুরাদনগর থানার পুলিশ তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে মুরাদনগর থানা ওসি একেএম মনজুর আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, যারা গুজবে কান দিয়ে এ ধরনের ঘটনা ঘটিয়েছে রবিউল ও পুলিশ বাদি হয়ে তাদের বিরুদ্ধে ২টি মামলার প্রস্তুতি চলছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০