November 28, 2022, 5:58 pm

#
ব্রেকিং নিউজঃ
কাজীরবেড় গ্রামের সাবেক ইউপি সদস্য মফিজ মেম্বরের নেতৃত্বে জোরপূর্বক জমি দখলের অভিযোগ।অপতৎপরতার বিরুদ্ধে প্রয়োজনে কঠোর ব্যবস্থা -তথ্যমন্ত্রী।মওলানা আবদুল হামিদ খান ভাসানীর সরন সভা করেছে নিউইয়র্কে ভাসানী ফাউন্ডেশন।জয় হোক মরহুম আবুল হাশেম ভূঁইয়া’র ! শোকসভায় বক্তৃতার যবনিকায় ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া।এফবিজেও’র সম্মাননা পদক পেলেন লায়ন এ জেড এম মাইনুল ইসলাম।এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।ভারত থেকে স্বর্ণপদক অর্জন করলো শ্রীমঙ্গলের আবেদ আহমেদ।ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় দেখতে আম বাগানে হাজারো মানুষের ঢল।চাঁপাইনবাবগঞ্জে আমদানী ও রপ্তানী ব্যবসা সংক্রান্ত মতবিনিময় সভা।কুমিল্লা ইয়ামিন সুমনের আবারও বিপুল পরিমাণ মাদক উদ্ধার, গ্রেফতার-১

মুক্তিযোদ্ধার কোঠায় ভুয়া নাতি সাজিয়ে পুলিশে চাকুরী

মুক্তিযোদ্ধার কোঠায় ভুয়া নাতি সাজিয়ে পুলিশে চাকুরী

তাওহিদুল ইসলাম:

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের লক্ষনদিয়া গ্রামের মোঃ লোকমান শেখ তাহার মুক্তিযোদ্ধার সনদ পত্র দিয়ে চাকরি প্রার্থীদের নিজের নাতি পরিচয়ে চাকরি দিয়েছেন বলে তথ্য পাওয়া গেছে।
এই বিষয়ে এলাকাবাসী সচেতন অনেকেই মুক্তিযোদ্ধা মন্ত্রনালয়ে অভিযোগ পত্র দায়ের করেন। মুক্তিযোদ্ধা লোকমান শেখের বিরুদ্ধে অভিযোগ আছে তিনি বসন্তপুর ইউনিয়নের উদয়পুর গ্রামের রিন্টু শেখ নামের একজনকে নিজের নাতি পরিচয়ে মুক্তিযোদ্ধার কোটায় পুলিশে চাকুরীর জন্য সনদ বিক্রি করেছে। রিন্টু শেখের পিতা মোঃ ছাদেক আলী শেখ,মাতা ফাতেমা খাতুন। রিন্টু শেখের আপন নানা হচ্ছে আবছার সরদার,নানী আতকজান বিবি। তাদের বাড়িও বসন্তপুর ইউনিয়নের উদয়পুর গ্রামে। কিন্তু শোনা যাচ্ছে জামালপুরের মুক্তি যোদ্ধা লোকমান শেখ রিন্টুকে নাতি পরিচয়ে মুক্তি যোদ্ধা কোঠায় চাকরি দিয়েছেন।এ বিষয়ে মুক্তিযোদ্ধা লোকমান শেখের সাথে কথা বললে তিনি তা অস্বীকার করেন। তবে লোকমান শেখের ছেলে যশোর বিমান বাহিনীতে কর্মরত মজনু নিজেই মোবাইলে সাংবাদিকদের ফোন দিয়ে এ বিষয়ে বাড়াবাড়ি না করার জন্য হুমকী প্রদর্শন করেছে।
মুক্তিযোদ্ধার নাতি পরিচয় দিয়ে মুক্তিযোদ্ধা কোঠায় চাকুরী নিয়ে বর্তমানে রিন্টু শেখ কর্মরত রয়েছে গাজীপুর জেলায়।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০