January 30, 2023, 4:05 am

#
ব্রেকিং নিউজঃ
এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ৭ তম শ্রেণীর ছাত্র মাহীন কে পিটিয়ে আহত করল কারা ?

মানবতার তরে মানবপ্রেমী সংগঠনের উদ্যোগে। ঈদের দিন রেলওয়ে জংশন লাকসামে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করেন।

মানবতার তরে মানবপ্রেমী সংগঠনের উদ্যোগে। ঈদের দিন রেলওয়ে জংশন লাকসামে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করেন।
রবিউল হোসাইন সবুজঃ

মানবতার তরে মানবপ্রেমী সংগঠন এর কাজ হচ্ছে – বিনামূল্যে রক্তদান
ও রক্তের গ্রুপ নির্নয় করা, পথশিশুদের কাপড় ও পড়াশোনা খরচ বহন করে থাকেন। অসহায় সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়ানো এ সংগঠন একমাএ কাজ।

ঈদের দিন রেলওয়ে জংশন লাকসামে মানবতার তরে মানবপ্রেমী সংগঠনের উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভোজন,মেহেদী উৎসব, ঈদ সেলামি ও খেলাধুলার আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে ঈদ আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্যে উপস্হিত ছিলো।
লাকসাম এর রাজনৈতিকবিদ, সাংবাদিক, এডভোকেট এ সংগঠনের উপদেষ্টা মোঃ রফিকুল ইসলাম (হিরা)। উপস্হিত ছিলেন এ সংগঠনের উপদেষ্টা সদস্য মোঃ শহীদুল ইসলাম (শাহিন)। আরো উপস্হিত ছিলেন এ সংগঠনের সদস্য সাংবাদিক মোঃ- রবিউল হোসাইন (সবুজ) লাকসাম প্রতিনিধি- বিবিসি বার্তা ২৪. কম।

এ সংগঠনের সভাপতি মোঃ মিজান, সহ সভাপতি মোঃ আরিফ, সহ জয়,বেলাল, নাদিম, সাইফুল আকবর, সাইফুল ২, রাকিব, নাহিম, তারেক,নোমান,তুহিন, তানিয়া রহমান অবন্তী, মনি,প্রমি, মায়িশা, মিথিলা, সহ সকল সদস্য বিন্দু উপস্থিত ছিলেন। এটি একটি অরাজনৈতিক সংগঠন। যা মানবতার কাজ হচ্ছে তাদের একমাত্র লক্ষ্য।


একজন সদস্য নিজের অনুভূতি তুলে দরেন -ভালো লাগলো অসহায় শিশুদের সাথে কিছুক্ষণ ঈদ উদযাপন করতে পেরে। জীবনের সেরা সময়টুকু যেন আর প্রাপ্ত ছিল নাহ।ধন্যবাদ জানায় মানবতার তরে মানবপ্রেমী সংগঠনকে।এভাবে অসহায় শিশুদের ঈদের সেলামি,মেহেদী লাগানো, খেলাধুলা,দুপুরের ভোজন সব করানোর জন্য। ধন্যবাদ জানায়
মানবতার তরে মানবপ্রেমী সংগঠকে।

ঈদ মোবারক ♥ ঈদ মোবারক

আম্মু তুমি নতুন জামা পড়িয়ে দাও গায়ে।
আজ আমি ঈদে যাবো পথশিশুর সাথে।

বন্ধু বল শত্রু বল সবাই এক সাথে।
ঈদের আমেজ বিলিয়ে দিবো সবার মাঝেতে।

কোর্মা পোলাও মিষ্টি সেমাই খাবো না আজ ঘরে।
পথশিশু দুস্থ মানুষ জংশনেরি ধারে ভালো খারাপ সব ভুলে আজ খাবো তাদের সাথে।

যাবো না আজ তোমার সাথে আমার শিশু পার্কে।
কাটাবো আজ সারাটা দিন পথ বন্ধুর সাথে।

সন্ধাবেলা আসবো মাগো তোমার কোলেতে।
কাটাবো আমি সারাটি রাত দিনের অনুভবে।

রক্ত দিন জীবন বাঁচান!
আপনার দেয়া রক্তদান, বাঁচাতে পারে একটি প্রান, মন করে উজার রক্তদিন বেশি,এই রক্তে ফুটিয়ে তুলুন হাজার মুখের হাসি।

মানবতার তরে মানবপ্রেমী সংগঠন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১