November 30, 2022, 8:18 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

মানবতার আরেক নাম শাজান “ভাইজান“

মানবতার আরেক নাম শাজান “ভাইজান“
এম এ কাদের অপু
মানুষ আল্লাহর সেরা মাখলুকাত, আর সেই মানুষই যখন আরেকটা মানুষকে কিছুটা সাহায্যের হাত বাড়িয়ে দেয় তখন অন্তত আর কিছু হোক বা না হোক মানুষই পৃথিবীর শ্রেষ্ঠ জীব হিসাবে স্বীকৃতি দিয়েছেন স্বয়ন আল্লাহ রাব্বুল আলামিন।
মিশ্রী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হঠাত গরিব শিশুদের মধ্যে কিছু খাতা কলম দিয়ে একটু পাশে থাকতে চেয়েছেন একজন দানশীল মানুষ, যিনি জীবিকা অর্জনের জন্য, প্রিয় মানুষদের ছেড়ে পাড়ি জমিয়েছেন সেই প্রবাস নামক বাহরাইনে।
তিনি আবার পৃথিবীর মধ্যে শ্রেষ্ঠ যোগাযোগ মাধ্যম ফেইজবুকের ‘’ Life Is Nice ‘’ জনপ্রিয় গ্রুপের এডমিনের দায়িত্ব পালন করে আসছেন নিষ্ঠার সাথে। যেই গ্রুপটি ইতি মধ্যেই ২৫০০ পাঠকের চেয়েও বেশি পাঠকের সমাগম এই গ্রুপে।

২ নং ওয়ার্ড লাকসাম পৌরসভার বাইনছাটিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা, আর্মী মমতাজ এর সুযোগ্য পুত্র মোঃ শাজান প্রকাশ ভাইজান, পাশে থাকতে চান অসহায় মানুষদের পাশে থাকতে।

জনপ্রিয় ফেইজবুকার এবং ফেইজবুকের প্রিয় মুখ শাজান ভাইজান, মানুষের পাশে থেকে এঈ দান কে যেনো আল্লাহ কবুল ও মঞ্জুর করেন সেই জন্য ছাত্র/ছাত্রীদের অভিবাকের নিকট দোয়া কামনা করেন।

খাতা কলম বিতরনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, যুব সমাজ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর ডাঃ মোহাম্মদ উল্লাহ্‌ এই দান কে সাধুবাদ জানিয়েছেন। সেই সাথে অত্র বিদ্যালয়ে এই খাতা কলম এনে দেওয়ার জন্য সাংবাদিক এম এ কাদের অপু কে ও ধন্যবাদ জানান।

সাংবাদিক এম এ কাদের অপু জানান, লাইফ ইজ নাইচ গ্রুপের এডমিনের এই দানে যেমন উপকৃত হলেন ছাত্র/ছাত্রীরা তেমনই খুশি হলেন অভিভাবক ও বিদ্যালয়ের শিক্ষিকারা। গরিব ছাত্র/ছাত্রীদের মাঝে এই খাতা কলম বিতরন ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর ডাঃ মোহাম্মদ উল্লাহ্‌র উপস্থিতি কে সাগত জানান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাবেয়া বেগম এই দানে ছাত্র/ছাত্রীদের অনেক উপকার হবে, সামনেই তাদের পরিক্ষা, অনেক অভিভাবক আছে যারা ছাত্র/ছাত্রীদের খাতা কলম কিনে দেওয়ার মত ও টাকা থাকেনা,তাই এই দানবীর কে যেনো আল্লাহ নেক হায়াত দান করেন।

১৫৫ জন ছাত্র/ছাত্রীর মধ্যে খাতা কলম বিতরন করার সময় অনেক অভিভাবক ও বিদ্যালয়ের আশে পাশের অনেকেই উপস্থিত ছিলেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১