November 30, 2022, 9:07 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

মহেশপুর সীমান্তে বিজিবি ও বিএসএফের পতাকা বৈঠক অনুষ্ঠিত।

মহেশপুর সীমান্তে বিজিবি ও বিএসএফের পতাকা বৈঠক অনুষ্ঠিত।

মিজানুর রহমান,মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ

ঝিনাইদহের মহেশপুর উপজেলার জলুলী সীমান্তে বৃহস্পতিবার সকালে বিজিবি ও বিএসএফের মধ্যে ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে তিন ঘন্টা ব্যাপী বিভিন্ন গুরুত্বপুর্ণ বিষয় নিয়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
খালিশপুর ৫৮ বিজিবি’র অতিরিক্ত পরিচালক কামরুল হাসান জানান, বাংলাদেশের জলুলী সীমান্তের ৫৩ নম্বর মেইন পিলারের কাছে ভারতের ২৪ পরগনা জেলার রনঘাট নামক স্থানে সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত তিন ঘণ্টা ব্যাপী ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
বৈঠকে ভারত হতে কোন মাদকদ্রব্য বাংলাদেশে না আসা,সীমান্ত এলাকায় ৩ ফুট এর অধিক উচ্চতা সম্পন্ন ফসল চাষাবাদ না করা,সীমান্ত সংক্রান্ত তথ্য পরস্পরের সাথে আদান-প্রদান,বাংলাদেশী নাগরিক কর্তৃক গরু চোরাচালান বন্ধ,সীমান্ত অতিক্রম করে ভারতীয় ভূখন্ডে অবৈধ প্রবেশ বন্ধ,কাঁটা তারের বেড়া কর্তন বন্ধ ও উভয় দেশের সীমান্ত রক্ষী বাহিনীর মধ্যে সু-সম্পর্ক বজায় থাকার বিষয়ে আলোচনা হয়।
ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে তিন ঘন্টা ব্যাপী পতাকা বৈঠকে বাংলাদেশ বিজিবি’র ৫৮ ব্যাটালিয়নের পক্ষে নেতৃত্ব দেন খালিশপুর ৫৮ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল কামরুল আহসান।আর ভারতের বিএসএফের পক্ষে নেতৃত্ব দেন ভারতের ৫৪ ব্যাটালিয়নের বিএসএফের ভারপ্রাপ্ত কমান্ডার মধুখার জুয়েল।এসময় উপস্থিত ছিলেন ভারতের বিএসএফের ৯৯ ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত কমান্ডার শ্রী বিজয় প্রকাশ ও বাংলাদেশের খালিশপুর ৫৮ বিজিবি’র উপ-অধিনায়ক মেজর কামরুল হাসান,সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খাঁন প্রমুখ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১