March 27, 2023, 7:22 am

#
ব্রেকিং নিউজঃ
বুড়িচংয়ে সম্পত্তি বিরোধের জেরে ৫জনকে কুপিয়ে জখম; মামলা তুলে নিতে হুমকি।মহেশপুরে পুত্রের লাঠির আঘাতে পিতার মৃত্যু.জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত হলেন সাদিয়া ইসলাম: নড়াইল সদর।কুমিল্লায় নব-গঠিত কৃষক দলের আহবায়ক কমিটির পরিচয় সভা অনুষ্ঠিত।বাউফলে ডাকাত চিহ্নিত, মালামাল উদ্ধার হলেও প্রকাশ্যে ডাকাতদের চলাফেরা।ইশ্বরগঞ্জে ঘুমন্ত মা কে কুপিয়ে হত্যা, ঘাতক ছেলে আটক।কুমিল্লা মহানগর জাতীয়তাবাদী কৃষকদলের আহবায়ক কমিটি গঠন।কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে সময়ের আলোর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।কুমিল্লা আর্দশ সদর উপজেলার ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানের বিদায়ী শিক্ষার্থীদের দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।বরুড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর নির্বাচন অফিস ভাঙচুর।

মহেশপুরে স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা!

মহেশপুরে স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা!

মিজানুর রহমান,মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ

ঝিনাইদহের মহেশপুরে স্ত্রীর উপর অভিমান করে আলী হোসেন (৫৭) নামের এক ব্যাক্তি কিটনাশক পানে আত্নহত্যা করেছে। থানা পুলিশ সংবাদ পেয়ে রোববার সকালে বাড়ীর পাশের ধান ক্ষেত থেকে আলী হোসেনের লাশ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে প্রেরণ করেছে।
প্রতিবিশীরা জানান, স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ধরে মান অভিমান চলে আসছিলো। এ কারনেই আলী হোসন কাউকে কিছু না বলে বাড়ি থেকে চলে যান । ১ মাস ঝিনাইদহের শৈলকুপায় কাজ করে ঈদের দুই দিন আগে বাড়িতে আসেন। কিন্তু তার পরও স্বামী-স্ত্রীর মাঝে মান-অভিমান চলতে থাকে। আলী হোসেন বাড়ীতে আসলে তার কাছে থাকা টাকা পয়সা কেড়ে নেয় তার স্ত্রী রহিমা খাতুন। এক পর্যায়ে স্ত্রীর সাথে অভিমান করে শনিবার রাত ১০টার দিকে বাড়ী থেকে বের হয় আলী হোসেন। পরে রোববার বাড়ীর পাশের ধান ক্ষেত থেকে পুলিশ আলী হোসেনের মৃত দেহ উদ্ধার করে।

মহেশপুর থানার এস আই শাহীন আলম জানান,লাশ উদ্ধার করে ঝিনাইদহ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১