November 30, 2022, 9:22 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

মহেশপুরে সরকারী ভাবে ধান ক্রয় এর উদ্ভোধন করেন-এমপি চঞ্চল।

মহেশপুরে সরকারী ভাবে ধান ক্রয় এর উদ্ভোধন করেন-এমপি চঞ্চল।

মিজানুর রহমান,মহেশপুর (ঝিনাইদহ)প্রতিনিধিঃ

ঝিনাইদহের মহেশপুর উপজেলার মান্দারবাড়ীয়া ইউনিয়নে সোমবার সকালে প্রান্তিক চাষীদের কাছ থেকে ২৬ টাকা কেজি দরে (প্রতি মণ ১০৪০ টাকা) বোরো ধান সংগ্রহ ২০১৯ -এর শুভ উদ্বোধন করা হয়েছে।ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রান্তিক চাষীদের কাছ থেকে বোরো ধান ক্রয়ের উদ্বোধন করেন।
এসময় বিশেষ অতিথি হিসাবে আরও উপস্থিত ছিলেন,পৌর মেয়র আব্দুর রশিদ খাঁন,মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাশ্বতী শীল, উপজেলা খাদ্য কর্মকর্তা,উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা, জেলা পরিষদের সদস্য এম,এ আসাদ,খবির উদ্দীন,মান্দারবাড়ীয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি হারুন অর রশিদ, উপজেলা কৃষি অফিসার,উপজেলা আ’লীগের সাবেক প্রচার সম্পাদক মুক্তার হোসেন,উপজেলা জাতীয় শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক সাংবাদিক আব্দুস সামাদ,প্রভাষক মুকুল গাজী,এবং বিভিন্ন এলাকা থেকে আগত প্রান্তিক ছাষীরা।
প্রান্তিক চাষীদের কয়েকজন চাষী খুশিমনে জানান, সরকার এই ভাবে বোর ধান ক্রয় করলে আমাদের জমি চাষে ফসল ফলাতে আরও আগ্রহ বেড়ে গেল।শেখ হাসিনার সরকার চাষীদের প্রতি এইভাবে নজর দিলে চাষীরা জমি চাষে আর লোকসানে পড়বেনা।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১