February 7, 2023, 6:25 pm

#
ব্রেকিং নিউজঃ
তেপান্তর গ্রুপ-এর ১৮তম বর্ষে পদার্পণ।বুড়িচংয়ে একই দিনে মাদ্রাসা শিক্ষকসহ ৩জনের আত্মহত্যা!কুমিল্লা বরুড়া উপজেলা উন্নয়ন সমিতির উদ্যোগে সহস্রাধিক শিক্ষার্থীদের মধ্যে খাবার ও কলম বিতরণ।চট্টগ্রাম আবাহনীকে ২ – ০ গোলে উড়িয়ে দিল বসুন্ধরা কিংস।আগামী জাতীয় নির্বাচনে কুমিল্লার সব আসনেই একাধিক মনোনয়নপ্রত্যাশী।এতিম গৌরাঙ্গ (১০) কে পিটিয়ে মারাত্মক আহত করলো প্রধান শিক্ষক মতিয়ার।ঝিনাইদহের হরিণাকুন্ডুতে হত্যা মামলায় ১ জনের যাবজ্জীবন কারাদন্ড।চন্দ্রগঞ্জে প্রয়াত আ.লীগ নেতাদের স্মরণে শোকসভা।সংসদ সদস্য ও আওয়ামীলীগ নেতা মোসলেম উদ্দিন আহমেদ-এর মূত্যুতে যুক্তরাষ্ট্র প্রবাসীদের শোক প্রকাশ।তিতাসে সাবেক প্রধানমন্ত্রীর এপিএস মতিন খানের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের বিরুদ্ধে সংবাদ সম্মেলন।

মহেশপুরে বিজিবি’র পক্ষ থেকে বালিকা বিদ্যালয়ে মাল্টিমিডিয়া প্রজেক্টর হস্তান্তর।

মিজানুর রহমান,মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ

বৃহস্পতিবার সকালে ঝিনাইদহের মহেশপুরের ফতেপুর গাজীরননেছা বালিকা বিদ্যালয়ে নারী শিক্ষা উন্নয়নে আমাদের ভাবনা ও নারী-শিশু পাচার প্রতিরোধে আমাদের করনীয় শীর্ষক অনুষ্ঠানে ৫৮ বিজিবি’র পক্ষ থেকে মাল্টিমিডিয়া প্রজেক্টর হস্তান্তর করা হয়।
বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি সাংবাদিক আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ৫৮ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্ণেল কামরুল আহসান এএসসি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত পরিচালক মেজর কামরুল হাসান, ফতেপুর ইউপির সাবেক চেয়ারম্যান গোলাম হায়দার লান্টু। স্বাগত বক্তব্য রাখেন,বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান, সুবেদার মোঃ রেজাউল করিম, সুবেদার মোঃ মকবুল হোসেন, ফতেপুর ইউপির প্যানেল চেয়ারম্যান নওশের আলী, ইউপি সদস্য নজরুল ইসলাম ও জহুরুল ইসলাম প্রমুখ। প্রধান অতিথি বলেন, নারীরা আজ পিছিয়ে নেই তাদেরকে এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব আমাদের সকলের। তিনি বিজ্ঞান ভিত্তিক লেখাপড়া ও আইসিটি বিষয়ে মনোযোগ দেওয়ার জন্য সকলের প্রতি আহবান জানান। এছাড়া অভিভাবকদের প্রতি মেয়েদেরকে শিশু অবস্থায় বিয়ে না দিয়ে লেখাপড়া করানোর অনুরোধ করেন। অনুষ্ঠান শেষে তিনি ৫৮ বিজিবির পক্ষ থেকে বিদ্যালয়ের ছাত্রী ও শিক্ষক প্রতিনিধির হাতে মাল্টিমিডিয়া প্রজেক্টর হস্তান্তর করেন একই সাথে ২জন ছাত্রী কুইজে বিজয়ী হওয়ায় তাদের কে পুরষ্কৃত করেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮