November 30, 2022, 7:56 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

মহেশপুরে বিজিবির অভিযানে ২৩ লাখ টাকার ভারতীয় মদ উদ্ধার।

মহেশপুরে বিজিবির অভিযানে ২৩ লাখ টাকার ভারতীয় মদ উদ্ধার।

মিজানুর রহমান, মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ

ঝিনাইদহের খালিশপুর ৫৮ ব্যাটালিয়নের বিজিবির খোসালপুর ক্যাম্পের সদস্যরা গত শনিবার ভোররাতে অভিযান চালিয়ে ১৪৯ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে। তবে এ সময় বিজিবি’র সদস্যরা মালের মালিককে আটক করতে পারেনি।
খালিশপুর ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুর ইসলাম খাঁন জানান, শনিবার ভোররাতে খোসালপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে মাঠের মধ্যে থেকে ১৪৯ বোতল ভারতীয় মদ উদ্ধার করে।
তিনি আরো জানান,ভোররাতে সোনার মাঠের মধ্যে থেকে মালিকবিহীন অবস্থায় ১৪৯ বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। উদ্ধার কৃত ভারতীয় মদের আনুমানিক মুল্য ২৩ লাখ টকা। এঘটনায় মহেশপুর থানায় একটি মামলা হয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১