December 1, 2022, 7:21 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

মহেশপুরে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

মহেশপুরে জাতীয় মৎস সপ্তাহ উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

মিজানুর রহমান,মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধিঃ

“মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি”
এই শ্লোগানে সারা বাংলাদেশের ন্যায় ঝিনাইদহের মহেশপুর উপজেলায় উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে এক আলোচলা সভা ও র‍্যালীর আয়োজন করা হয়। উপজেলা নির্বাহি অফিসার শাশ্বতী শীলের সভাপতিত্বে র‍্যালীটি শহরের বিভিন্ন এলাকা প্রদক্ষীণ করে উপজেলায় এসে আলোচনা সভা করে। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ ৩ আসনের সংসদ সদস্য শফিকুল আযম খান চঞ্চল। এছাড়া আরো বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন, সমাজসেবা কর্মকর্তা মোঃ জুলফিকার আলী, উপজেলা খাদ্য কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম ও স্থানীয় রাজনৈতিক ব্যাক্তিবর্গসহ মৎস্য শ্রমিক নেতৃবৃন্দ।
এসময় প্রধান অথিতির বক্তব্যে তিনি বলেন, মাছ উৎপাদনে বাংলাদেশ বিশ্বের ৪র্থ আর এটা সম্ভব হয়েছে মৎস চাষীদের কঠোর পরিশ্রমে।তিনি যে কোন সমস্যায় মৎস্য চাষিদের পাশে থেকে সহযোগিতা করার আস্বাস দেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১