December 4, 2022, 6:35 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

মহিন উদ্দিন মিয়াজি ::: চট্টগ্রাম চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পাঁচ যাত্রীর কাছ থেকে সিগারেট, মোবাইল এবং মদ উদ্ধার করেছেন কাস্টমস কর্মকর্তারা।

চট্টগ্রাম শাহ আমানত বিমান বন্দর থেকে গোপন সংবাদের ভিত্তিতে পাঁচ যাত্রীর কাছ থেকে সিগারেট-মোবাইল-মদ জব্দ।

মহিন উদ্দিন মিয়াজি ::: চট্টগ্রাম

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পাঁচ যাত্রীর কাছ থেকে সিগারেট, মোবাইল এবং মদ উদ্ধার করেছেন কাস্টমস কর্মকর্তারা।

বুধবার বাংলাদেশ বিমান এবং এয়ার অ্যারাবিয়ার ফ্লাইটে করে আসা পাঁচ যাত্রীর কাছ থেকে এসব উদ্ধার করা হয়।

চট্টগ্রাম বিমান বন্দরের সহকারি কমিশনার আমিনুল ইসলাম, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিভিন্ন ফ্লাইটে করে আসা যাত্রীদের কাছ থেকে ৯২টি মোবাইল, ১৬ হাজার শলাকা সিগারেট এবং ৭ লিটার মদ জব্দ করা হয়।

এসব পন্য অবৈধ ভাবে আনার অভিযোগে পাঁচ জনকে গ্রেফতার দেখানো হয়। তাদের মধ্যে অন্যতম হলেন- মামুনুর রশিদ, মহিউদ্দিন, মিজানুর রহমান।

তিনি বলেন, রাজস্ব ফাঁকি রোধে কঠোর অবস্থানে রয়েছে কাস্টম হাউস কর্তৃপক্ষ। নিয়মিত তল্লাশি, স্ক্যানিংয়ের পাশাপাশি গোপন সংবাদের ভিত্তিতে অভিযান অব্যাহত রয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১