July 4, 2022, 9:02 pm

#
ব্রেকিং নিউজঃ
ভালো থাকা By নিপা সিকদার!আওয়ামী লীগের প্রতিষ্টা বার্ষিকী ও পদ্মা সেতুর উদ্বোধনীতে – সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ।সৌদি আরবের রিয়াদে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন।বকশীগঞ্জে তিন বছরেও গ্রেফতার হয়নি ধর্ষক মিনার, স্কুল ছাত্রীর পড়া লেখা বন্ধ।পেকুয়ায় মৎস্য অফিসের অভিযানে চিংড়ি রেণু, বেহুন্দি জাল জব্দ ও জরিমানা আদায়।কুমিল্লা জেলার শ্রেষ্ঠ সার্কেল মুহিতুল।“কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান।আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন।বকশীগঞ্জের সাধুরপাড়ায় বন্যার্ত এলাকায় ত্রাণের চাল বিতরণ।যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৬ জনের মৃত্যু।

মক্কা আওয়ামী কমিউনিটির ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা এম এ করিম।

হাকিকুল ইসলাম খোকন ,সিনিয়র প্রতিনিধিঃ

সৌদ আরবের পবিত্র মক্কা মহানগরীর একটি কমিউনিটি সেন্টারে গত১৩ মে শুক্রবার দিবাগত রাতে আওয়ামী কমিউনিটির উদ্যোগে ঈদ পূনর্মিলনী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওমরা হজ পালনে অবস্হান রত আওয়ামী লীগ নেতা এম এ করিম। খবর বাপসনিউজ।

মক্কা আওয়ামী কমিউনিটির সভাপতি মোজাম্মেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে মক্কা আওয়ামী লীগ, যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, বঙবন্ধু পরিষদ সহ অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মীরা যোগদান করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ নেতা এম এ করিম প্রধানমন্ত্রী বঙবন্ধু কন্যা শেখ হাসিনার সফল নেতৃত্বের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, তিনি বিশ্বে বাংলাদেশকে আজ উন্নয়নের মডেল হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। আমরা তাঁর জন্য গর্বভোত করি। মক্কা আওয়ামী কমিউনিটির অন্যতম নেতা, সৌদি আরব কৃষক লীগের সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম কুতুবী, কেন্দ্রীয় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য এম আজগর আলী সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১