November 28, 2022, 6:14 pm

#
ব্রেকিং নিউজঃ
কাজীরবেড় গ্রামের সাবেক ইউপি সদস্য মফিজ মেম্বরের নেতৃত্বে জোরপূর্বক জমি দখলের অভিযোগ।অপতৎপরতার বিরুদ্ধে প্রয়োজনে কঠোর ব্যবস্থা -তথ্যমন্ত্রী।মওলানা আবদুল হামিদ খান ভাসানীর সরন সভা করেছে নিউইয়র্কে ভাসানী ফাউন্ডেশন।জয় হোক মরহুম আবুল হাশেম ভূঁইয়া’র ! শোকসভায় বক্তৃতার যবনিকায় ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া।এফবিজেও’র সম্মাননা পদক পেলেন লায়ন এ জেড এম মাইনুল ইসলাম।এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।ভারত থেকে স্বর্ণপদক অর্জন করলো শ্রীমঙ্গলের আবেদ আহমেদ।ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় দেখতে আম বাগানে হাজারো মানুষের ঢল।চাঁপাইনবাবগঞ্জে আমদানী ও রপ্তানী ব্যবসা সংক্রান্ত মতবিনিময় সভা।কুমিল্লা ইয়ামিন সুমনের আবারও বিপুল পরিমাণ মাদক উদ্ধার, গ্রেফতার-১

ভুয়া সেনা কর্মকর্তা কে বিয়ের আসর থেকে আটক করেছে পুলিশ।

ভুয়া সেনা কর্মকর্তা কে বিয়ের আসর থেকে আটক করেছে পুলিশ।

সেলিম রেজা,(ঝিনাইদহ)প্রতিনিধিঃ

৯ ই জুন রোজ রবিবার ঝিনাইদহ সদর উপজেলার লাউদিয়া (রতনহাট) থেকে বাংলাদেশ সেনাবাহিনীর সেকেন্ড লেফটেন্যান্ট পরিচয় ধারী শ্রাবণ নামের এক প্রতারক কে বিয়ের আসর থেকে আটক করেছে ঝিনাইদহ সদর থানার পুলিশ।
জানা গেছে শ্রাবণের প্রকৃত নাম জীবন চৌধুরী ওরফে টিটন। সে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের ধান্যহাড়িয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।
ঝিনাইদহ সদর থানার এস আই সাখাওয়াত হোসেন জানান রবিবার দিবাগত রাত ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি জীবন নামের এক ব্যক্তি সেনাবাহিনীর সেকেন্ট লেফটেন্যান্ট পরিচয় দিয়ে রতনহাট গ্রামে একটি মেয়েকে বিবাহ করছে। এসময় তার আচার ব্যাবহারে স্থানীয় জনসাধারণের মনে সন্দেহ হলে ঝিনাইদহ থানা পুলিশ কে খবর দেয়। খবর পেয়ে ঝিনাইদহ সদর থানার এস আই সাখাওয়াত হোসেন সেখানে উপস্থিত হয়ে তাকে বিয়ের আসর থেকে আটক করে। এই সময়ে তার নিকট থেকে সেনা বাহিনীর ব্যবহার কৃত সেকেন্ড লেফটেন্যান্ট নামের একটি পরিচয় পত্র উদ্ধার করা হয়।
মহেশপুর যাদবপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি লিয়াকত আলী জানায় যে, জীবন চৌধুরী ওরফে টিটন বিভিন্ন সময় কখন সেনা অফিসার, র‍্যাব কর্মকর্তা পরিচয় দিয়ে ৪/৫ টা বিয়ে করেছে। তাছাড়া অনেক মেয়ে কে প্রেমের ফাঁদে ফেলে তাদের জীবন নষ্ট করেছে। তার বর্তমানে একটি ছেলে সন্তান আছে। তার বাবা সিরাজুল ইসলাম এলাকায় জামাত নেতা হিসাবে পরিচিত।
ঝিনাইদহ সদর থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন যে শ্রাবণ নামের এই ব্যক্তি দীর্ঘদিন ধরে বিভিন্ন প্রতারণা মূলক কাজ করিয়া আসিতেছে। ইতিপূর্বে তার নামে মহেশপুর থানায় ৩২৪, ৩২৬.৩০৭, ৫০৬, ১১৪, ৩৪১, ৩২৩, ৩৭৯, ৫০৬, সহ নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২০১১ একটি ও ২০১২ সালে দুইটি মোট ৩ টি মামলা আছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০