November 30, 2022, 8:40 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

ভিক্টর পরিবহনের চাপায় সংগীত পরিচালকের মৃত্যুর মামলা মিমাংসা করতে যাওয়া তরুণকেও পিষে মারল ভিক্টর- মৃত্যুশয্যায়- ১

ভিক্টর পরিবহনের চাপায় সংগীত পরিচালকের মৃত্যুর মামলা মিমাংসা করতে যাওয়া তরুণকেও পিষে মারল ভিক্টর- মৃত্যুশয্যায়- ১

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ

রাজধানীতে ভিক্টর পরিবহনের একটি বাসের চাপায় খ্যাতিমান সংগীত পরিচালক পারভেজ রব নিহত হওয়ার ঘটনায় তুরাগ থানায় দায়ের হওয়া মামলার বিষয়ে পরিবহনটির সংশ্লিষ্টদের সঙ্গে মিমাংসার জন্য আলাপ করছিলেন তার ছেলে ইয়ামিন আলভী (১৯) ও তার বন্ধু মেহেদী হাসান ছোটন (২০)। কিন্তু বাকবিত-ার জেরে এই দু’জনের ওপরই বাস চালিয়ে দিয়েছেন ভিক্টর পরিবহনের আরেক চালক। এতে মৃত্যু হয়েছে ছোটনের, মৃত্যুশয্যায় কাতরাচ্ছেন আলভী। শনিবার (৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উত্তরা পশ্চিম থানাধীন সুইচগেইট এলাকায় এই ‘হত্যাকা-’ ঘটে বলে জানান তার স্বজনরা। তারা দাবি করেন, সড়ক দুর্ঘটনায় পারভেজ রব নিহত হওয়ার ঘটনায় দায়ের হওয়া মামলা সংক্রান্ত বিষয়ে আলাপের জন্য ভিক্টর পরিবহনের কর্মকর্তারা সুইচগেইট এলাকায় আসেন। সেখানে আলোচনার এক পর্যায়ে বাকবিত-া হলে পারভেজ রবের পরিবারের লোকজন ক্ষুব্ধ হয়ে ভিক্টর পরিবহনের এক চালককে মারধর করেন। এসময় ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা ভিক্টর পরিবহনের একটি বাস তাদের উপর চালিয়ে দেওয়া হয়। এতে ঘটনাস্থলেই ছোটনের মৃত্যু হয় এবং আলভীকে উদ্ধার করে নিকটস্থ একটি হাসপাতালে নেওয়ার পর আলভীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তপন চন্দ্র সাহা বলেন, গত ৫ সেপ্টেম্বর সকাল ১০টার দিকে তুরাগের ইস্টওয়েস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে ভিক্টর পরিবহনের ধাক্কায নিহত সংগীত পরিচালক পারভেজ রবের ছেলে আলভী ও তার বন্ধু ছোটনসহ বেশ কযকজন উত্তরা পশ্চিম থানাধীন সুইচগেইট এলাকায় ভিক্টর পরিবহনের কর্মকর্তাদের সঙ্গে আলাপ করছিলেন মামলা সংক্রান্ত বিষয়ে। এ সময তারা উত্তেজিত হয সেখানে থাকা ভিক্টর পরিবহনের এক চালককে মারধর করতে থাকেন। একপর্যাযে ওই চালক বাস টান দিলে গাডরি নিচে চাপা পডনে ছোটন ও আলভী। পরে দু’জনকেই দ্রুত উদ্ধার করে নিকটস্থ হাসপাতাল নেওযা হয। সেখানে নেওয়ার পর ডাঃ ছোটনকে মৃত্যু ঘোষণা করেন এবং আলভীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢামেক হাসপাতালে পাঠানো হয। ওসি আরও জানান, ঘটনার পরপরই ভিক্টর পরিবহনের ওই বাসটিকে জব্দ এবং সেই চালককে আটক করা হযেেছ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাসচালক দাবি করেন, হঠাৎ তাকে মারধর করায তিনি আত্মরক্ষার্থে গাড টান দিলে এ দুর্ঘটনা ঘটে। তবে বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

পারভেজ রবের বন্ধু আলী আসরাফ আকন জানান, পারভেজ রবের মৃত্যুর ঘটনায ভিক্টর পরিবহনের কযকেজন কর্মকর্তা তাদের সঙ্গে সমঝোতা করতে আসছিলেন সুইচগেইট এলাকায। একপর্যাযে পরিবহনের লোকজন তাদের ওপর হামলা চালিয়ে মারপিট শুরু করে। তখন ঘটনাস্থলে দাঁডযিে থাকা ভিক্টর পরিবহনের একটি বাস তাদের উপর উঠিযে দেওয়া হয়। এতে পারভেজের ছেলে আহত হন ও তার বন্ধু মারা যান। তিনি আরও জানান, আলভীর অবস্থা খুবই গুরুতর। তার মেরুদ-ের হাড ভেঙে গেছে বলে চিকিৎসকরা জানিযেেছন। দুপুরে তাকে ঢামেক থেকে ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে। গত ৫ সেপ্টেম্বর ভিক্টর পরিবহনেরই আরেক বাসের চাপায় সংগীত পরিচালক পারভেজ রব (৫৬) নিহত হন। তিনি কণ্ঠশিল্পী আপেল মাহমুদের ছোট ভাই এবং তুরাগের ধউর এলাকার বাসিন্দা ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১