January 30, 2023, 5:29 am

#
ব্রেকিং নিউজঃ
যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদার রচিত “হৃদয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশ এবং শান্তিবৃক্ষ শেখ হাসিনা” দু’টি গ্রন্থের মোড়ক উন্মোচন।বনেকের উদ্যোগে ব্যাতিক্রমধর্মী শীতবস্ত্র বিতরণ।আ.লীগ জাতীয় পরিষদের সদস্য এম আলাউদ্দিন মিয়ার সুস্থ্যতা কামনায় মিলাদ মাহফিল।এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।

ভারতের ত্রিপুরা সফরে যাচ্ছে কুমিল্লা জেলা ফুটবল একাদশ, ২৯ জানুয়ারি ফুটবল ম্যাচ।

স্টাফ রিপোর্টার

ভারতের ত্রিপুরা সফরে যাচ্ছে বাংলাদেশের কুমিল্লা জেলা ফুটবল একাদশ। ত্রিপুরা ফুটবল এসোসিয়েশনের আমন্ত্রনে কুমিল্লা জেলা ফুটবল একাদশ খেলবে ত্রিপুরা ফুটবল এসোসিয়েশনের সাথে।
আগামি ২৯ জানুয়ারি ত্রিপুরার উমাকান্ত মিনি স্টেডিয়ামে দুই দেশের ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। কুমিল্লা জেলা ফুটবল একাদশ তিন দিনের সফরে আগামি ২৮ জানুয়ারি ভারতের ত্রিপুরায় যাবে, ২৯ জানুয়ারি দুই দেশের মধ্যে ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে। ৩০ জানুয়ারি কুমিল্লা ফিরে আসবে কুমিল্লা জেলা দল।
ইতিমধ্যে ত্রিপুরা ফুটবল এসোসিয়েশন ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা এবং কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশন সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। কুমিল্লা জেলা ফুটবল একাদশের ত্রিপুরা সফর ও ত্রিপুরা একাদশের সাথে প্রিতি ম্যাচে অংশ নিতে কুমিল্লা জেলা ফুটবল এসোসিযেশনের সভাপতি ও কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত সম্মতি দিয়েছেন। কুমিল্লা জেলা ফুটবল একাদশের ত্রিপুরা সফরের প্রস্তুতি দেখতে মঙ্গলাবার কুমিল্লা সফরে আসেন ত্রিপুরা ফুটবল সোসিয়েশনের জয়েন্ট সেক্রেটারি মনোজ দাস। তিনি বুধবার দুপুরে ত্রিপুরা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও ত্রিপুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনব সরকারের আমন্ত্রন পত্র কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি নাজমুল আহসান ফারুক রোমেনের সাথে সাক্ষাত করে তুলে দেন। এ সময় মনোজ দাস জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেনকে দুই দেশের ফুটবল ম্যাচের প্রস্তুতি ও অন্যান্য সকল বিষয় নিয়ে অবগত করেন।
মনোজ দাস জানান, দুই দেশের মৈত্রী ও বন্ধুত্বের সম্পর্ককে এগিয়ে নিতে ত্রিপুরা ফুটবল এসোসিয়েশন এ উদ্যোগ নিয়েছে। তিনি জানান, কুমিল্লা জেলা ফুটবল দলের ত্রিপুরা সফর ও ত্রিপুরা ফুটবল এসোসিয়েশনের সাথে কুমিল্লা জেলা ফুটবল একাদশের প্রিতি ম্যাচেকে ঘিরে ইতিমধ্যে ত্রিপুরা ফুটবল এসোসিয়েশন সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। কুমিল্লা জেলা ফুটবল একাদশের খেলোয়াড় ও কর্মকর্তাদের ভিআইপি প্রটৌকল দেওয়া হবে। তিনি জানান সবকিছু ঠিক থাকলে ২৮ জানুয়ারি কুমিল্লা ইমিগ্রেশন থেকে কুমিল্লা জেলা দল ও কর্মকর্তাদের বিশেষ ব্যবস্থায় ত্রিপুরার আগরতলায় নিয়ে যাওয়া হবে। কুমিল্লা জেলা ফুটবল দল ও কর্মকর্তাদের থাকা খাওয়া ও নিরাপত্তার বিষয়ে সর্বেচ্চ গুরুত্ব দিয়ে আমরা প্রস্তুতি নিচ্ছি।
ভারতের ত্রিপুরার আগরতলা উমাকান্ত মিনি স্টেডিয়ামে ত্রিপুরা ফুটবল সোসিয়েশনের সাথে কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের প্রিতি ফুটবল ম্যাচ ও সফরের বিষয়ে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি নাজমুল আহসান ফারুক রোমেন জানান, ত্রিপুরা ফুটবল সোসিয়েশনের আমন্ত্রন আমরা আনন্দের সাথে গ্রহণ করেছি, আমরা কুমিল্লা জেলা ফুটবল দল নিয়ে ২৮ জানুয়ারি ত্রিপুরায় রওয়ানা হবো। তিনি জানান কুমিল্লা জেলা ফুটবল দলের ত্রিপুরা সফর ও দুই দেশের প্রিতি ফুটবল ম্যাচ বাংলাদেশ-ভারত ও কুমিল্লা-ত্রিপুরার বন্ধুত্বের সম্পর্ক আরও সুদৃড় হবে। তিনি জানান, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশন ইতিমধ্যে কুমিল্লা জেলা দলের ত্রিপুরা সফরের প্রস্তুতি সম্পন্ন করেছে। রোমেন জানান, আমরা ২০ সদস্যের কুমিল্লা জেলা ফুটবল দল প্রস্তুত করেছি, তাদের পাসপোর্ট ও ভিসা তৈরির কাজ চলছে। যানা গেছে দলের সাথে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেনের নেতৃত্বে কোচ-সহকারি কোচ, ম্যানেজার, ট্রেইনার, ফিজিও ও অফিসিয়াল সহ আরও ১৫ জন কর্মকর্তা থাকবে।
কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যালয়ে এ বিষয়ে আলোচনার সময় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক খায়রুল আলম সোহাগ, কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক বাদল খন্দকার, কোষাধ্যক্ষ আল আমিন ভূইয়া, কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১