January 30, 2023, 4:35 am

#
ব্রেকিং নিউজঃ
এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ৭ তম শ্রেণীর ছাত্র মাহীন কে পিটিয়ে আহত করল কারা ?

ব্রাহ্মণপাড়া সীমান্তে মাদকের ডেরায় টাস্কফোর্সের সাড়াশি অভিযান! গাঁজা ফেন্সিডিল বিয়ার উদ্ধার, আটক ১, পলাতক ১)

নিজস্ব প্রতিবেদকঃ

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ভারত সীমান্তবর্তী বিভিন্ন এলাকায় টাস্কফোর্সের বিশেষ অভিযান পরিচালিত হয়েছে। ৫নভেম্বর রাতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান সার্বিক নির্দেশনা ও ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা ও সহকারি কমিশনার (ভূমি নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কাউছার হামিদের নেতৃত্বে পরিচালিত হয় অভিযানটি। অভিযানে কুমিল্লা ডিএনসি, ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন, থানা পুলিশ ও বিজিবির সদস্যরা অংশগ্রহণ করেন।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে উপজেলার ভারত সীমান্ত সংলগ্ন উত্তর তেতাভূমির আনন্দপুর গ্রামের মৃত নায়েব আলীর ছেলে চিহ্নিত মাদক কারবারি শাহ আলম (৫০) এর বাড়িতে ঝটিকা অভিযান চালায় টাস্কফোর্স। এসময় শাহআলম এর বসত ঘরের বিভিন্ন স্থানে কৌশলে লুকিয়ে রাখা ৫২ বোতল ফেনসিডিল ও ১৬ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। আটক করা হয় মাদক কারবারি শাহআলম কে।
একই রাত সারে ৯টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা’র নেতৃত্বে টাস্কফোর্স সদস্যদের পৃথক আরেকটি টিম উপজেলার মানারা গ্রামে অভিযান চালিয়ে ৯টি মাদক মামলার আসামী ও কুখ্যাত মাদক রানী বিলকিস আক্তার (৪০) এর বাড়িতে অভিযান চালিয়ে ২কেজি গাঁজা উদ্বার করে। তবে বাড়িতে না থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। পলাতক বিলকিস মানারা গ্রামের ইব্রাহিম খলিলের মেয়ে।
এবিষয়ে উপপরিদর্শক তমাল মজুমদার বাদী হয়ে মাদক রানী পলাতক বিলকিস বিরুদ্ধে এবং পরিদর্শক মুহাম্মদ মাহবুবুল আলম ভূঞা বাদী হয়ে আটকৃত মাদক কারবারি শাহআলমের নামে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন।

অভিযানে নেতৃত্ব দেয়া ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান জানান মাদক কারবারি, সেবনকারী ও চোরা চালানে জড়তের বিরুদ্ধে এমন অভিযান অব্যহত থাকবে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১