December 4, 2022, 6:49 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

বুড়িচংয়ে বিদেশী পিস্তল ম্যাগাজিন ও গুলিসহ র‌্যাবের হাতে আটক সন্ত্রাসী

বুড়িচংয়ে বিদেশী পিস্তল ম্যাগাজিন ও গুলিসহ র‌্যাবের হাতে আটক সন্ত্রাসী

গোপন তথ্যের ভিত্তিতে কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার প্রণব কুমারের নেতৃত্বে র‍্যাব-১১ সিপিসি২ একটি আভিযানিক দল গতরাত দেড়টায় কুমিল্লার বুড়িচং থানাধীন বুড়িচং উত্তর পাড়া এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে মোঃ ইকবাল হোসেন বাবু (২৭), পিতা- মোঃ আলী হোসেন, সাং- বুড়িচং উত্তর পাড়া, থানা- বুড়িচং, জেলা- কুমিল্লাকে আটক করা হয়। এ সময় তার হেফাজত থাকা ০১টি বিদেশী পিস্তল, ১টি পিস্তলের ম্যাগাজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মোঃ ইকবাল হোসেন @ বাবু (২৭) কে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে সে কুমিল্লা জেলার বুড়িচং থানার বাসিন্দা। সে দীর্ঘদিন ধরে বুড়িচং এলাকায় চাঁদাবাজি, ছিনতাই ও ডাকাতিসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে সাধারণ মানুষকে জিম্মি করে রেখেছে। তার অত্যাচার ও নির্যাতনের ভয়ে সংক্ষুদ্ধ জনগন কথা বলার এবং এর প্রতিকার চাওয়ার সাহস পেতো না। প্রকাশ্যে অস্ত্র প্রর্দশন ও ভয়ভীতি দেখিয়ে নিয়মিত চাঁদাবাজি করত। এসকল সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত থাকার কারণে দীর্ঘদিন যাবৎ র‍্যাব-১১ এর একটি বিশেষ দল তার উপর গোয়েন্দা নজরদারী চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান, র‌্যাব ১১ সিপিসি ২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহঃ পুলিশ সুপার প্রণব কুমার।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১