November 30, 2022, 8:22 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

বিশ্বকাপ বাছাইপর্বে বাংলাদেশ ভারত ড্র!

বিশ্বকাপ বাছাইপর্বে বাংলাদেশ ভারত ড্র!

 ডেস্কঃ আন্তর্জাতিক বার্তা: 

কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে ২০২২ সালের কাতার বিশ্বকাপ ও পরের বছরের এশিয়া কাপের যৌথ বাছাইপর্বের ম্যাচে ১-১ গোলে ভারতের সঙ্গে ড্র করেছে বাংলাদেশ।

খেলার প্রথমার্ধ্বে ৪২ মিনিটে হেডে গোল করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যান রাইট উইঙ্গার সাদউদ্দিন। দারুণ এক হেডে লক্ষ্যভেদ করে বিশ্বের অন্যতম বড় স্টেডিয়াম সল্ট লেকের গ্যালারি স্তব্ধ করে দেন এই তরুণ ফরোয়ার্ড। কিন্তু জয় নিয়ে মাঠ ছাড়তে পারল না বাংলাদেশ। শেষ ৮৮ মিনিটে আদিলের হেডে খেলা সমতায় নিয়ে যায় ভারত।
ফিফা স্বীকৃত পরিসংখ্যানে ভারতের বিপক্ষে এটি বাংলাদেশের ১১তম ড্র। দারুণ সম্ভাবনা জাগিয়ে ১৬ বছর পর শক্তিশালী এই প্রতিপক্ষে বিপক্ষে হারানোর সুযোগ হারালো বাংলাদেশ। ভারতের বিপক্ষে সর্বশেষ ২০০৩ সালে সাফ চ্যাম্পিয়নশিপে জিতেছিল দল।

৩০তম মিনিটে আদিলের ভুলে বল পেয়ে ডান দিক দিয়ে আক্রমণে ওঠা বিপলু আহমেদের বাড়ানো ক্রসে নাবীব নেওয়াজ জীবন পা ছোঁয়ানোর আগেই এক ডিফেন্ডার কর্নারের বিনিময়ে ফেরান।

একটু পর সোহেলের ছোট করে বাড়ানো বল ভালো জায়গায় পেলেও তালগোল পাকিয়ে সুযোগ নষ্ট করেন জীবন।
জামালের ফ্রি কিকে গুরপ্রিত সিং লাফিয়ে উঠে নাগাল পাননি। দুরের পোস্টে থাকা সাদউদ্দিন দারুণ হেডে এগিয়ে নেন দলকে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১