November 30, 2022, 9:10 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

পার্টি অফিসে ঢুকে হামলা, মারে মাথা ফাটল বিজেপি নেতার

জনা চারেক যুবক মুখে গামছা বেঁধে ঢুকে পড়ে পার্টি অফিসের ভিতর। ঢুকেই দরজা বন্ধ করে দেয়।

নিজস্ব প্রতিবেদন : পার্টি অফিসে ঢুকে মারধর বিজেপি নেতাকে। মারের চোটে মাথা ফাটল ওই নেতার। ঘটনাটি ঘটেছে দমদমের গোরাবাজারে। এই ঘটনায় দমদম থানায় অভিযোগ দায়ের করেছেন বিজেপি প্রার্থী শমীক ভট্টাচার্য।

জানা গিয়েছে, আহত বিজেপি নেতার নাম চণ্ডীচরণ রায়। উত্তর ২৪ পরগনা জেলা বিজেপির সাধারণ সম্পাদক তিনি। এদিন দুপুরে গোরাবাজারে বিজেপি পার্টি অফিসে বসে ভোটার তালিকা নিয়ে কাজ করছিলেন চণ্ডীচরণ রায়। অভিযোগ, সেইসময়ই জনা চারেক যুবক মুখে গামছা বেঁধে ঢুকে পড়ে পার্টি অফিসের ভিতর। ঢুকেই দরজা বন্ধ করে দেয়। তারপরই শুরু হয় তাণ্ডব। চণ্ডীচরণ রায়ের উপর চড়াও হয় যুবকের দল।

লোহার রড, চেলা কাঠ দিয়ে চণ্ডীচরণ রায়কে মারধর করা হয় বলে অভিযোগ। মারের চোটে মাথা ফেটে যায় চণ্ডীচরণ রায়ের। ভাঙচুর করা হয় পার্টি অফিসের চেয়ার টেবিল। রক্তারক্তি কাণ্ড বাঁধে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয় চণ্ডীচরণ রায়কে। পুরসভা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। খবর পেয়েই পার্টি অফিসে আসে দমদম থানার পুলিস। এরপরই এই ঘটনায় দমদম থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করে দমদমের বিজেপি প্রার্থী শমীক ভট্টাচার্য।

হামলার ঘটনায় দমদম পৌরসভার উপপুরপ্রধান বরুণ নট্য দাবি করেছেন, তৃণমূলের কোনও কর্মী এই কাজ করেননি। এই ঘটনা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ফল। কে নেতা হবে তাই নিয়েই গন্ডগোল। পুলিশ তদন্ত করুক।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১