January 30, 2023, 4:33 am

#
ব্রেকিং নিউজঃ
এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ৭ তম শ্রেণীর ছাত্র মাহীন কে পিটিয়ে আহত করল কারা ?

বিনোদন জগতের আরেক নাম চাঁদপুর।

বিনোদন জগতের আরেক নাম চাঁদপুর।

মোঃ রায়হান (চাঁদপুর জেলা প্রতিনিধি)

নদীবন্দর ও পদ্মার রুপালী ইলিশের জন্য বিখ্যাত চট্টগ্রাম বিভাগীয় চাদঁপুর শহর! সুইসগেইটকে বলা হয় মিনিকক্সবাজার।

তাই এখানে ছুটির দিনে ঘুরতে আসে পার্শ্ববর্তী  জেলাগুলুর বিপুল সংখ্যাক পর্যটক।

এদের মধ্যে রয়েছে বিভিন্ন শ্রেণি পেশার কর্মকর্তা ও শিক্ষার্থীগণ। ছুটিরদিন ছাড়াও চাঁদপুর বড়ষ্টেশন ঝমে ভালো। বিশেষ কিছু দিন সহ ছুটির দিনগুলুতে বিভিন্ন রাইড ( চরকি, নৌকা দোলন, নাগরদোলা) সহ পর্যটকদের আকৃষ্ট ও আনন্দ দিতে বিভিন্ন প্রকার মুখরোচম খাবার, কসমেটিক, বাচ্চাদের খেলনার সমারহ ঘটে।

পর্যটকদের সুবিধার্থে জেলা সিটি মেয়ক কতৃক পর্যটনকেন্দ্রের আসপাশ সর্বদা পরিচন্ন রাখা হয়। বিশৃঙ্খলা এরাতে ও অপরাধ নিয়ন্ত্রনের জন্য বিশেষ দিন গুলোতে মোতায় করা হয় বিপুল পরিমান আইনশৃঙ্খলা বাহিনী।

নিত্যাদিন এ পর্যটনকেন্দ্রে পর্যটকদের সমারহ ঘটায় সিটি মেয়ক কতৃক এর সাময়ি উন্নতি সাধন ও নতুন নতুন ভাস্কার্য আসপাশ পরিমার্জিত করা হচ্ছে। যেহেতু চাঁদপুরে রয়েছে অসংখ্য প্রতিভাবান ব্যাক্তিত্ব তাদের ভাস্কার্য আর অনুলিপিতে পূর্ণতা লাভ করুক এ দর্শনস্থল এটা মনে করেন কিছু পেশাজিবি মানুষ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১