December 4, 2022, 7:42 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

বিএনপি নেতার বাসায় ছাত্রদল সভাপতির হামলা

চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সহ-সভাপতি নুরুল আনোয়ারের বাসায় নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহ’র নেতৃত্বে হামলার অভিযোগ উঠেছে।
বুধবার (১৯ জুন) বিকেলে নগরের চান্দগাঁও থানার কে বি আমান আলী রোডের মনোরমা আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে।

নুরুল আনোয়ার অভিযোগ করেন, নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাতের নির্দেশে তার বাসায় এই হামলা করা হয়। হামলায় অংশ নিয়েছেন নগর ছাত্রদলের সভাপতি গাজী সিরাজ উল্লাহ’র নেতৃত্বে ১০-১২জন ছাত্রদল নেতাকর্মী। ছোড়া ইটের আঘাতে বাসার তিনটি জানালার গ্লাস ভেঙে যায়। এসময় পরিবারের তিনজন সদস্য আহত হন বলে অভিযোগ করেন নুরুল আনোয়ার।

নুরুল আনোয়ার বাংলানিউজকে বলেন, দক্ষিণ জেলা বিএনপির এক সভায় কমিটি গঠনে শাহাদাত হস্তক্ষেপ করায় তার বিরুদ্ধে বক্তব্যে কিছু কথা বলি। এতে আমার উপর ক্ষুব্ধ হন শাহাদাত। সেই ঘটনার জেরে দুপুরে আমাকে কল করে মেরে ফেলার হুমকি দেয় শাহাদাত। পরে বিকেলে তার নির্দেশে আমার বাসায় হামলা করা হয়।

এ ঘটনায় শাহাদাত হোসেনকে প্রধান আসামি করে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান নুরুল আনোয়ার।

হামলার বিষয়ে জানতে শাহাদাত ও গাজী সিরাজ উল্লাহর মুঠোফোনে যোগাযোগ করা হলে তাদের মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বাংলানিউজকে বলেন, ‘এখনও আমরা কোনো অভিযোগ পাইনি। তবে হামলার খবর পেয়ে পুলিশের টিম ঘটনাস্থলে গিয়েছিল। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।’

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১