November 28, 2022, 5:30 pm

#
ব্রেকিং নিউজঃ
কাজীরবেড় গ্রামের সাবেক ইউপি সদস্য মফিজ মেম্বরের নেতৃত্বে জোরপূর্বক জমি দখলের অভিযোগ।অপতৎপরতার বিরুদ্ধে প্রয়োজনে কঠোর ব্যবস্থা -তথ্যমন্ত্রী।মওলানা আবদুল হামিদ খান ভাসানীর সরন সভা করেছে নিউইয়র্কে ভাসানী ফাউন্ডেশন।জয় হোক মরহুম আবুল হাশেম ভূঁইয়া’র ! শোকসভায় বক্তৃতার যবনিকায় ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া।এফবিজেও’র সম্মাননা পদক পেলেন লায়ন এ জেড এম মাইনুল ইসলাম।এফবিজেও’র বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত।ভারত থেকে স্বর্ণপদক অর্জন করলো শ্রীমঙ্গলের আবেদ আহমেদ।ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় দেখতে আম বাগানে হাজারো মানুষের ঢল।চাঁপাইনবাবগঞ্জে আমদানী ও রপ্তানী ব্যবসা সংক্রান্ত মতবিনিময় সভা।কুমিল্লা ইয়ামিন সুমনের আবারও বিপুল পরিমাণ মাদক উদ্ধার, গ্রেফতার-১

বর্ণাঢ্য আনন্দ র‍্যালী মধ্য দিয়ে নিলফামারীতে উদযাপিত হল আওয়ামীলীগ এর ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী

বর্ণাঢ্য আনন্দ র‍্যালী মধ্য দিয়ে নিলফামারীতে উদযাপিত হল আওয়ামীলীগ এর ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী
——————————————
মনজুরুল হাসান নিলফামারী থেকে :—
উপমহাদেশের একমাত্র ঐতিহ্যবাহী ও মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামীলীগের ৭০ তম আজ বর্ণাঢ্য র‍্যালি ও শোভাযাত্রার মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হলো. সেই স্বাধীনতার স্বপক্ষের বাংলাদেশ আওয়ামীলীগ সারাদেশের ন্যায় নীলফামারী জেলাতেও অনেক উৎসাহ উদ্দীপনা ও বর্ণাঢ্য আনন্দ র‍্যালীর মাধ্যমে পালিত হল দিনটি। সেই ১৯৪৯ সালের এইদিনে এক ঐতিহাসিক প্রেক্ষাপটে জন্ম নিয়েছিল স্বাধিকার ও মুক্তির স্বপক্ষের এই দলটি। তখন থেকে অনেক চড়াই উৎরাই, ঘাত প্রতিঘাত পেরিয়ে আজ দলটি ৭০ বছর পার করে ৭১ বছরে পদার্পণ করল।
এ উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামীলীগ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে।
বাংলাদেশ আওয়ামীলীগ নীলফামারী জেলা শাখার উদ্যোগে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। জেলা আওয়ামীলীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ এর নেতৃত্বে নীলফামারীর চৌরঙ্গীর দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‍্যালী বেড় হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার দলীয় কার্যালয়ে এসে আলোচনায় মিলিত হয়। এসময় র‍্যালীতে অংশগ্রহণ করেন জেলা আওয়ামীলীগ এর সেক্রেটারি এডভোকেট মমতাজুল হক, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুজার রহমান, জেলা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ এর নেতৃবৃন্দ ও কর্মীবৃন্দ ।

এদিকে জেলার ডিমলা উপজেলায় নীলফামারী-১ (ডিমলা-ডোমার) আসনের জাতীয় সংসদ সদস্য ও ডিমলা উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফতাবউদ্দিন সরকারের নেতৃত্বে ২৩ জুন সকাল দশটার দিকে এক বিশাল আনন্দ র‍্যালী দলীয় কার্যালয় থেকে বেড় হয়ে উপজেলা পরিষদ চত্বর প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সেক্রেটারি সহিদুল ইসলাম, দশ ইউনিয়নের সভাপতি ও সেক্রেটারিদ্বয় , যুবলীগের যুগ্ম আহবায়ক ফেরদৌস পারভেজ, ছাত্রলীগ এর আহবায়কসহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ এর নেতা কর্মীবৃন্দ। বিকালবেলা তিনি তাঁর নির্বাচনী এলাকা ডোমার উপজেলায় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে অংশ নিবেন।
এছাড়াও জলঢাকা উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি আনছার আলী মিন্টুর নেতৃত্বে এক বর্ণাঢ্য র‍্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে এক আলোচনা সভায় মিলিত হয়।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০