December 4, 2022, 7:11 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

বরুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসত ঘরে অগ্নিসংযোগ, স্বর্ণলংকার ও অগদ অর্থ লুট, আহত-২

বরুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসত ঘরে অগ্নিসংযোগ, স্বর্ণলংকার ও অগদ অর্থ লুট, আহত-২

স্টাফ রির্পোটার:

কুমিল্লার বরুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র বসত ঘরে ও খড়ের গাধায় অগ্নিসংযোগ, স্বর্ণলংকার ও অনগদ অর্থ লুট এবং দুই জনকে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, বরুড়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের জিনসার গ্রামের আ: রশিদের ছেলে ইসমাঈল (১৮), শহিদের ছেলে মাহফুজ (১৮), মোতালেবের ছেলে রবিউল (১৪) এর মধ্যে কিছু দিন পূর্বে হাঁস খাওয়ার বিষয় কে কেন্দ্র করে গতকাল জিনসার দোকানের পাশে ঝগড়া বাধে। এসময় একই গ্রামের শাহ আলম, মামুন ও সোহেল সহ আরো কয়েকজন যুবক তাদেরকে ডেকে ঝগড়া থামিয়ে বিষয়টি মিমাংশা করে দিয়ে তাদের মিলিয়ে দেন।

ভিক্টিমের মা ফাতেমা বেগম ও হারুনুর রশিদ জানান, পুনরায় এ ঘটনাকে কেন্দ্র করে মঙ্গলবার (২৮ মে) বিকেল ৫ টা ৩০ মিনিটের দিকে একই গ্রামের আ: আজিজের ছেলে জুয়েল (৩০), সেলিমের ছেলে মেহেদী হাসান শুভ (২০), শিরু মিয়ার ছেলে সুমন (২০), আকবরের ছেলে ইমন (২০) ও শামুর ছেলে সাইফুল (২০) সহ অজ্ঞাত ৫/৬ জন দুর্বৃত্ত দেশীয় নিয়ে হামলা চালিয়ে একই গ্রামের মৃত- ফরিদ মিয়ার ছেলে সোহেল (২৫) ও হারুনুর রশিদের ছেলে মামুন (২০) হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে মাথায়, হাতে ও পায়ে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য কুমেক হাসপাতালে ভর্তি করে। রাতে দুর্বৃত্তরা তারাবির নামাজের সময় মামুনের বাড়িতে হামলা চালিয়ে প্রায় ৩ ভরি স্বর্ণ, নগদ ৩ লক্ষ টাকা লুট করে ও খড়ের গাধায় অগ্নিসংযোগ করে এবং সোহেলের বসত ঘরে অগ্নিসংযোগ করে, বসত ঘর থেকে প্রায় ৪ ভরি স্বর্ণ ও নগদ ৪ লক্ষ টাকা সহ বিভিন্ন আসবাবপত্র লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে সোহলের মা ফাতেমা ও মামুনের মা হারুনুর রশিদ বলেন, এ ঘটনার পর আমরা পরিবার পরিজন নিয়ে নিরাপত্তাহীনতায় ও আকঙ্কে রাত্রিযাপন করছি। দুর্বৃত্তদের হামলায় আমাদের আহত দুই ছেলে বর্তমানে কুমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আমরা সন্ত্রাসীদের দৃষ্টান্তমূল শাস্তির দাবী জানাচ্ছি। এ ব্যাপারে অভিযোক্তদের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করে তাদের পাওয়া যায়নি। এ ঘটনায় পৃথক ২টি মামলা প্রস্তুতি চলছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১