January 30, 2023, 5:19 am

#
ব্রেকিং নিউজঃ
আ.লীগ জাতীয় পরিষদের সদস্য এম আলাউদ্দিন মিয়ার সুস্থ্যতা কামনায় মিলাদ মাহফিল।এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।

বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।

নিজস্ব প্রতিবেদক;

কুমিল্লা বরুড়া উপজেলার আগানগর ইউপির মির্জানগর গ্রামের ডাক্তার বাড়ি এলাকায় চাঁদা না দেয়ায় সৌদি ফেরত প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে! অভিযুক্তদের এলোপাতাড়ি কোপে গুরুতর আহত ও আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এসময় বাড়িঘর ভাংচুর ও লুটপাট করা হয় বলেও জানায় ভুক্তভোগী প্রবাসীর পরিবার। শনিবার ৩ নভেম্বর বিকেলে ভুক্তভোগী প্রবাসী ফয়সাল কবিরের নিজ বাড়ির উঠানে এই ঘটনা ঘটে। আহত প্রবাসী ফয়সাল কবির ডাক্তার বাড়ি এলাকার জয়নাল আবেদীনের ছেলে।

স্থানীয় এলাকায় ভুক্তভোগী প্রবাসী ও পরিবারে সদস্যদের বরাত দিয়ে জানা যায়, দীর্ঘ ২৪বছর সৌদি আরব প্রবাসে ছিলেন ফয়সাল কবির। বেশকিছু দিন আগে দেশে আসেন তিনি। দেশে আসার পর থেকেই একই বাড়ির প্রতিবেশী চাচাত ভাই সহ কয়েকজন তার কাছে নানা বাহানা টাকা (চাঁদা) দাবি করে। এতে প্রতিবাদ জানিয়ে টাকা দিতে অস্বীকৃতি জানায় কবির। এরপর থেকেই নানা ভাবে উত্ত্যক্ত ও পথে ঘাটে হুমকি ধমকি দিয়ে আসছিলো আলামিন, বিল্লাল,ইকবাল, অলিউল্লাহ সহ তাদের সহযোগীরা। একপর্যায়ে ফয়সাল কবিরের সম্পত্তির একটি অংশ জবর দখলের চেষ্টা করে অভিযুক্তরা।
আহত প্রবাসীর স্ত্রী শামীমা আক্তার অভিযোগ করে বলেন, ❝আমার স্বামী বিদেশে থাকে তার কাছে টাকা আছে, তারা টাকা দেয়ার দাবি করে। টাকা না দেয়ায় সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের জমি জবর দখল করে। এতে প্রতিবাদ করে জায়গা ছাড়তে বলায় ১০লাখ টাকা দাবি করে। এসব নিয়ে প্রতিবাদ করায় শনিবার দুপুরের পরপর ৭/৮জন দেশীয় অস্ত্র দা ছেনী মুগুর, লোহার রড নিয়ে বাড়িতে ঢুকে অতর্কিত হামলা চালায় আমার স্বামীর ওপর। এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা করে সন্ত্রাসীরা। বাড়িতে চিৎকার চেঁচামেচি শুনে আশেপাশের লোকজন ছুটে এলে পালিয়ে যায় সন্ত্রাসীরা। স্বামীর মাথায় পিঠে হাতে ৪০টির ওপরে সেলাই দেয়া হয়েছে। ডাক্তার বলেছে প্রচুর রক্তক্ষরণ হয়েছে, তার অবস্থা ভালো নয়। সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হতে পারে।
প্রবাসীর মা জান্নাতুন নেছা জেলা পুলিশ সুপার সুষ্ঠ তদন্তের মাধ্যমে ছেলের হত্যাচেষ্টাকারী চাঁদবাজদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমুলক বিচারের দাবী জানান।

সরেজমিনে এলাকায় গিয়ে অভিযুক্তদের কাউকে পাওয়া যায়নি। ফোনে যোগাযোগের চেষ্টা করলেও অ কেউ ফোন রিসিভ করেনি।

এবিষয়ে বরুড়া থানার ভারপ্রাপ্ত ওসি ইকবাল বাহার মজুমদার জানান, এখনো লিখিত কোন অভিযোগ পাইনি। আমরা খোঁজ নিচ্ছ। অভিযোগ পেলে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১