December 4, 2022, 7:19 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

বরুড়ায় বিপুল ভোটে নৌকার প্রার্থী মঈনুল বিজয়ী

ববরুড়ায় বিপুল ভোটে নৌকার প্রার্থী মঈনুল বিজয়ী

 ফারুক আজম।।

এলেন,দেখলেন,জয় করলেন। প্রতিদ্বন্দ্বিতা করলেন ৫ জন প্রার্থী তবু, হলোনা কোন প্রতিদ্বন্দ্বিতা।

কুমিল্লা জেলার বরুড়া উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ এন এম মঈনুল ইসলাম ৬৪ হাজার ৬৮ ভোট পেয়ে বিপুল ভোটে বিজয়ী হন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইরফান বিন তোরাব আলী পেয়েছেন ৫৪৩ ভোট। এতে করে দীর্ঘদিন পর তার পিতা বরুড়া থেকে নির্বাচিত সাবেক ৪ বারের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল হাকিমের অনুসারীদের মাঝে প্রাণের সঞ্চার ঘটিয়েছে। ভোটার উপস্থিতি কম থাকায় এবং স্থানীয় সংসদ সদস্য মনোনীত প্রর্থী সোহেল সামাদ আইনী জটিলতার কারনে নির্বাচনে অংশ গ্রহণ করতে না পারায় অনেকটা এক তরফা নির্বাচন অনুষ্ঠিত হয়।

ভাইস চেয়ারম্যান পদে সাবেক ভাইস চেয়ারম্যান ও বর্তমানে আবারো  টিউবওয়েল প্রতীকে ৪২০১৮ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আঃ রহিম, পালকি প্রতীকে পান ২১২১৭ ভোট।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী কামরুন নাহার রেখা তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে ঘুরে ভোটারের উপস্থিতি তেমন চোখে পড়েনি তবে, দুপুরের পর কয়েকটি কেন্দ্রে ভোটারের উপস্থিতি লক্ষ্য করা গেছে। কোথাও কোন অপ্রিতীকর ঘটনা ছাড়াই সুষ্ঠভাবে নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন এলাকাবাসী। বরুড়া উপজেলায় মোট ৯৯ টি কেন্দ্রের ৬৪৯ টি ভোট কক্ষে নির্বাচন অনুষ্ঠিত হয়। মোট ভোটার ২ লক্ষ ৯৬ হাজার ৯৩৬ জন,যার মধ্যে পুরুষ ১ লক্ষ ৪৮ হাজার ১০৭ জন, মহিলা ১ লক্ষ ৪৮ হাজার ৮২৯ জন। উল্লেখ্য ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের ৪র্থ ধাপে গত ৩১ মার্চ নির্বাচনের হওয়ার কথা থাকলেও মামলা জটিলতার কারনে আজ নির্বাচন অনুষ্ঠিত হয়।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১