December 1, 2022, 7:01 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর,ছাত্রলীগের তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ

বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর,ছাত্রলীগের তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ

রবিউল হোসাইন সবুজঃরংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর ও অবমাননার অভিযোগে ছাত্রলীগের তিন নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বেরোবি শাখা ছাত্রলীগের সভাপতির দায়ের করা মামলায় তাদের গ্রেপ্তার করা হয়।

আজ শনিবার দুপুরে রংপুর মহানগরের তাজহাট থানার পুলিশ তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তার ছাত্রলীগ নেতারা হলেন, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সদস্য ও বেরোবি ছাত্রলীগ নেতা ফয়সাল আজম ফাইন, ছাত্রলীগ নেতা সুব্রত ঘোষ ও ফিরোজ মিয়া।

তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকনুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে গ্রেপ্তার হওয়া নেতাদের মুক্তির দাবিতে ছাত্রলীগের অপর একটি অংশ ক্যাম্পাসে মিছিল করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ক্যাম্পাসে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১