December 4, 2022, 7:43 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

বগুড়ায় জমিজমা সংক্রান্ত জেরে এক ব্যক্তিকে গলাকেটে হত্যা, আটক ৩

বগুড়ায় জমিজমা সংক্রান্ত জেরে এক ব্যক্তিকে গলাকেটে হত্যা, আটক ৩

গোলাম রব্বনী শিপন, মহাস্থান (বগুড়া) প্রতিনিধি:
বগুড়ার গাবতলীর পীরগাছা এলাকায় জমিজমা সংক্রান্ত জের ধরে সিরাজুল ইসলাম (৩৫) নামের এক ব্যক্তিকে গামছা বেঁধে গলাকেটে হত্যা করা হয়েছে। নিহত ব্যক্তি পেশায় অটোভ্যান চালক। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করেছে। বৃহস্পতিবার সকালে সিরাজুলের হত্যার ঘটনা চারিদিকে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা হত্যাকারীদের বাড়ী-ঘর ভাংচুর করে খড়ের পালায় আগুন ধরিয়ে দেয়। নিহত সিরাজুল ইসলাম সোনারায় ইউনিয়নের বামুনিয়া পোদ্দার পাড়া গ্রামের মৃত আমছার আলীর পুত্র।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গাবতলীর সোনারায় ইউনিয়নের বামুনিয়া পোদ্দার পাড়া গ্রামের সিরাজুল ইসলামের সাথে তার চাচাতো ভাই বাবু, মোকছেদ, মোকলেছার ও মোস্তাফিজারেরর দীর্ঘ দিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে আদালতে উভয়পক্ষের মামলা মোকদ্দমা প্রক্রিয়াধীন রয়েছে। এর ধারাবাহিকতায় গতকাল বুধবার সকালে সিরাজুলের সাথে চাচাতো ভাই বাবুর বিবাদ সৃষ্টি হয়। বিবাদে সিরাজুলকে হত্যার হুমকিও দেওয়া হয়। এর এক পর্যায়ে সিরাজুল প্রতিদিনের ন্যায় অটোভ্যান ভাড়া খাটতে যায়। ওইদিন রাত ৮টায় সিরাজুল পীরগাছা বন্দর থেকে কাগইলের দিকে অটোভ্যান নিয়ে যায়। এরপর সে আর বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন তাকে রাতে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পায়নি। এরপর সকাল ৮টায় কাগইল একটি কলাবাগানে সিরাজুলের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে তাৎক্ষণিক সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) মোছাঃ সাবিনা ইয়াসমীন, (ওসি) তদন্ত জাকির হোসেন, (ওসি) অপারেশন আব্দুল গনিসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে সুরুতহাল রিপোর্ট করে মর্গে পাঠানোর জন্য থানায় নিয়ে যায়। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৩জনকে আটক করেছেন।
এরা হলেন, আফসার আলী মোল্লার পুত্র দুলাল (৪০), লাল মিয়া মোল্লার পুত্র মোকছেদ মোল্লা (৩৫) এবং লাল মিয়া মোল্লার জামাই সাইফুল ইসলাম (৪৫)।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১