December 4, 2022, 7:45 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

বগুড়ার মহাস্থানে মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে ট্রাক উল্টে ১ পথচারী নিহত, আহত ৫

গোলাম রব্বানী শিপন, মহাস্থান (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার মহাস্থানে মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে ট্রাক উল্টে ১ পথচারী নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরও ৫জন। নিহত ব্যক্তি গোকুল ইউনিয়নের সাদা পাড়া গ্রামের মৃত লাল ফকিরের পুত্র কালু মিয়া (৬০)।
প্রত্যক্ষদর্শী সূত্রে- জানা যায়, শুক্রবার সকাল ৯টায় ঢাকা থেকে রংপুর গামী একটি সিমেন্ট বোঝাই ট্রাক মহাস্থান বাসষ্ট্যাণ্ড অতিক্রম করার সময় বগুড়া- রংপুর মহাসড়কের মহাস্থান বোরহান উদ্দিন মাজার গেটের সামনে এক মোটরসাইকেল আরোহী বেপরোয়া ভাবে রাস্তা পারাপার হয়। এসময় দ্রুতগামী ট্রাকটি তাকে বাঁচাতে নিয়ন্ত্রণ হারিয়ে বগুড়াগামী অপর একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়ে ট্রাকটি পাশের খাদে পড়ে উল্টে যায়। এতে রাস্তার ফুটপাত দিয়ে ভাড়পল্লি নিয়ে হেঁটে যাওয়া গোকুল ইউনিয়নের চুন ব্যবসায়ী কালু মিয়া ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এবং মাইক্রোবাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে শিবগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিস ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় আহতদের দ্রুত উদ্ধার করে (টিএমএসএস) রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি করে দেয়। এঘটনায় আহতরা হল, বগুড়া সদরের রামশহর পূর্বপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র নিজামুল হক লিজু(৪২)। এবং পার্শ্ববর্তী পলাশবাড়ী মোন্না পাড়া গ্রামের সোহাগ(৪০)।
ট্রাকের চালক শিবগঞ্জ উপজেলার আটমুল ইউনিয়নের পুটখুর গ্রামের আব্দুল সালামের পুত্র মোরশেদুল আলম (৩২)। একই এলাকার বাসিন্দার হেলপার এরশাদুল হক (২৮)। এঘটনায় আহত মাইক্রো চালকের পরিচয় তাৎক্ষণিক ভাবে নিশ্চিত করা যায়নি।
এ ঘটনায় গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের তদন্ত সাব ইন্সপেক্টর আল ফারুকের সাথে কথা বললে, তিনি দূর্ঘটনার বিবরণে জানান, সংবাদ পেয়ে আমরা দূর্ঘটনাস্থলে পৌঁছে সড়কের মাঝখানে দূর্ঘটনা কবলিত মাইক্রো ও ট্রাক মহাসড়ক থেকে সড়িয়ে রাস্তার দুই পাশে আটকে থাকা যানজট মুক্ত করি। মর্মান্তিক এ সড়ক দূর্ঘটনায় ১জন পথচারী নিহত হয়েছে বলেও তিনি নিশ্চিত করেন। তিনি দূর্ঘটনার কারণ খতিয়ে দোষীদের বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন। এদিকে নিহত কালুর লাশ তার গ্রামে পৌঁছিলে সেখানে নেমে আসে শোকের ছায়া।
মহাস্থানে এ সড়ক দূর্ঘটনার প্রায় ৭ ঘন্টার ব্যবধানে অপর দিকে শুক্রবার বিকাল ৪টায় বগুড়া শহরতলীর ঢাকা-রংপুর মহাসড়কের নওদাপাড়া নামক স্থানে আবারো এসআর ট্রাভেল নামের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে বেশ কয়েকজন আহতের ঘটনা ঘটেছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১