December 8, 2022, 11:36 pm

#
ব্রেকিং নিউজঃ
পূবাইল থানা আওয়ামী লীগের শান্তি মিছিল অনুষ্ঠিত।রেলওয়ের নতুন মহাপরিচালক কামরুল আহসান।আনন্দ টেলিভিশনের প্রতিনিধির উপর হামলা ও রশি দিয়ে বেঁধে রাখার হুমকি।১২ঘন্টার ব্যবধানে তিতাসে আবারো খুন//গলা ও হাতের রগ কেটে হত্যা করে বৃদ্ধাকে।কুমিল্লার বিদায়ী ডিসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়।চৌদ্দগ্রামে উপজেলা জামায়াতের আমিরসহ গ্রেপ্তার ২০ব্রাহ্মণপাড়া সীমান্তে মাদকের ডেরায় টাস্কফোর্সের সাড়াশি অভিযান! গাঁজা ফেন্সিডিল বিয়ার উদ্ধার, আটক ১, পলাতক ১)চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা।ঝিনাইদহ মহেশপুরে ৬ হাজার কৃষককে দেওয়া হলো সরকারের বিনা মুল্যের সার ও বীজ।ঝিনাইদহ মহেশপুরে ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার।

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আবু তাহের মজুমদারের মৃত্যু বাষিকী উপলক্ষে ইফতার ও দোয়া অনুষ্ঠান

প্রয়াত বীর মুক্তিযোদ্বা আবু তাহের মজুমদারের মৃত্যু বার্ষিকী উপলক্ষে অদ্য ২৮/০৫/২০১৯ রোজ মঙ্গলবার ইফতার ও আলোচনার আয়োজন করেন লালমাই উপজেলা আওয়ামীলীগ।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা চেয়ারম্যান জনাব আবদুল মালেক (বি. কম),জনাব কে এম সিংহ (রতন) (অর্থমন্ত্রীর একান্ত সচিব),জনাব আবদুল হামিদ,জনাব আমিরুল ইসলাম সওদাগর(সভাপতি-বাগমারা দঃইউনিয়ন আওয়ামী লীগ),জনাব আমিনুল ইসলাম আমিন,জনাব নূরুল হক মেম্বার, জনাব গাজী হাবিব, জনাব আয়াতুল্লাহ(আহবায়ক- সদর দঃউপজেলা ছাত্রলীগ),আক্তার হোসেন পারভেজ,জনাব কামরুল হাসান ভুট্টু, জনাব হান্নান মিয়াজী,জনাব শরীফ মজুমদার,জনাব আবদুল ওহাব সহ লালমাই উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগ সহ সর্ব স্তরের নেতাকর্মী ও সাধারন জনগন উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তারা বীর মুক্তিযোদ্বা জনাব আবু তাহের মজুমদারের স্মৃতি তুলে ধরেন,আবদুল মালেক বি.কম সাহেব বলেন আমরা বাগমারা তথা সদর দঃ উপজেলা তাহের মজুমদারের মৃত্যুতে অভিবাকহীন হয়ে পরেছি।তিনি আমার রাজনীতির মাঠের একান্ত সহযোদ্বা।তার একান্ত পরিশ্রমের মধ্যো দিয়ে সদর দঃ উপজেলার আওয়ামী লীগ সংগঠন সুদৃঢ় করে গেছেন।

বক্তারা আরো বলেন, বর্তমান অর্থমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য জনাব আবু তাহের মজুমদার মৃত্যর আগ পর্যন্ত পরিশ্রম করে গেছেন।
পরে, ইফতারের আগ মুহূর্তে মোনাজাতের মধ্য দিয়ে জনাব আবু তাহের মজুমদারের জন্য জান্নাতুল ফেরদাউস কামনা করে আল্লাহর দরবারে আরজ করা হয়।
উল্লেখ,গত ২৮ ই মে ২০১৭ সালে ঢাকা বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বীর মুক্তিযোদ্বা জনাব আবু তাহের মজুমদার মৃত্যু বরণ করেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১