December 4, 2022, 6:39 pm

#
ব্রেকিং নিউজঃ
বরুড়ায় চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীকে কুপিয়ে হত্যার চেষ্টা! আশংকাজনক অবস্থায় কুমেকে ভর্তি।নিউ মিলিনিয়াম স্টুডেন্টস কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশন বড় হরিপুর, বরুড়া, কুমিল্লা বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত।মুসলিম হেলফেনর ও সোশ্যাল এইড এর উদ্যোগে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন।সিরাজগঞ্জের এনায়েতপুরে প্রতিবন্ধী দিবসে প্রচেষ্টার র‌্যালী।ফুটবল যুদ্ধে ইরানকে হারিয়ে শেষ ষোলোতে যুক্তরাষ্ট্র।খালেদ বিন ওয়ালিদ আলবি ফুল ব্রাইট স্কলার্শীপে ইউনিভার্সিটি অব আরিজোনায় পড়বে।চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১ কিশোর নিহত।চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনের প্রথম বর্ষপূতি উপলক্ষে জনসভা।লক্ষ্মীপুরে নিসচা ‘র প্রতিষ্ঠাবার্ষীকী পালিত ও উপহার বিতরণ।মহেশপুর শ্যামকুড়ে আন্তঃ সীমান্ত মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত।

প্রধান মন্ত্রী শেখ হাসিনা আবেগ আপ্লুত হয়ে পড়েন সেলিম ভাইকে দেখে

প্রধান মন্ত্রী শেখ হাসিনা
আবেগ আপ্লুত হয়ে পড়েন
সেলিম ভাইকে দেখে
………………………..…..
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ব্রুনাই সফর শেষে দেশে ফিরে আসার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জননেতা শেখ সেলিম ভাই কে সান্ত্বনা জানাতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পরেন।
শ্রীলঙ্কায় নজিরবিহীন সন্ত্রাসী হামলায় আদরের নাতি হারানো আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ফুফাতো ভাই শেখ ফজলুল করিম সেলিমের সঙ্গে দেখা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। মঙ্গলবার সন্ধ্যায় ব্রুনাই থেকে ফেরেন শেখ হাসিনা। সেখানেই তার সঙ্গে দেখা হয় ফজলুল করিম সেলিমের।
এ সময় দু’জনই আবেগাপ্লুত হয়ে পড়েন। ভাই শেখ ফজলুল করিম সেলিমের ঘাড়ে হাত রেখে সান্ত্বনা দেন বোন শেখ হাসিনা।
রবিবার শ্রীলঙ্কার বিভিন্ন গীর্জা ও হোটেল ভয়াবহ বোমা হামলা চালানো হয়। একটি হোটেলে চালানো হামলায় নিহত হয়েছে জায়ান। উত্তরায় সানবিম স্কুলের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল জায়ান। ওই হামলায় আহত হয়ে এখনও হাসপাতালে ভর্তি মশিউল হক চৌধুরী।
ওইদিনের সিরিজ বোমা হামলায় এখন পর্যন্ত ৩২১ জন নিহত হয়েছেন। এর দায় স্বীকার করেছে মধ্যপ্রাচ্যভিত্তিক জঙ্গিগোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস)। ওই হামলায় আহত হন অন্তত পাঁচ শতাধিক মানুষ।
আগামীকাল বাদ আসর জায়ানের জানাজা
বনানী চেয়ারম্যান বাড়ি মাঠে অনুষ্ঠিত হবে।
মহান আল্লাহ্‌ নিহতের পরিবার কে শোক সহ্য করার এবং ধৈর্য্য ধারন করার তৌফিক দান করুন। হে আল্লাহ আপনি এই নিষ্পাপ শিশু বাচ্চা জায়ানকে জান্নাতবাসী করুন, আমিন।।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১