January 30, 2023, 5:11 am

#
ব্রেকিং নিউজঃ
এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ৭ তম শ্রেণীর ছাত্র মাহীন কে পিটিয়ে আহত করল কারা ?

প্রথম সড়ক দূর্ঘটনায় বেচেঁ গেলেও ২য় সড়ক দূর্ঘটনায় প্রাণে রক্ষা পেল না রাজু

প্রথম সড়ক দূর্ঘটনায় বেচেঁ গেলেও ২য় সড়ক দূর্ঘটনায় প্রাণে রক্ষা পেল না রাজু

গোলাম রব্বানী শিপন, মহাস্থান (বগুড়া) প্রতিনিধি:
মহাস্থানে যাত্রীবাহীবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল রাজুর। বৃহস্পতিবার বিকেলে মহাস্থান করতোয়া ব্রিজে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে রাজু আহম্মেদ সাখিদার (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। সে দু’বছর পূর্বে একই ভাবে সিরাজগঞ্জে মোটরসাইকেল যাত্রায় মারাত্মক ভাবে আহত হয়ে মৃত্যুর দ্বারপ্রান্ত থেকে ফিরে এলেও এবারের যাত্রায় সড়ক দূর্ঘটনায় প্রাণে রক্ষা পেল না। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় বগুড়ার মহাস্থানের ঢাকা- রংপুর মহাসড়কের করতোয়া ব্রিজে গাইবান্ধা থেকে বগুড়াগামী একটি যাত্রীবাহী বাসের সাথে বিপরীত মুখী একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী পিকআপ চালক রাজু আহম্মেদ বাসের নিচে পড়ে মোটরসাইকেল দুমড়ে মুচড়ে যায়। এসময় স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে বগুড়ার টিএমএসএসে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক ফেরত দিলে তাকে বগুড়ার ডক্টরস ক্লিনিকে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) নিলে মৃত্যুর সঙ্গে লড়াই করে রাত পৌঁনে ১২টায় তার মৃত্যু হয়। নিহত রাজু আহম্মেদ শিবগঞ্জ উপজেলার সুদামপুর সাখিদার পাড়া গ্রামের মৃত সামছুল আলম সাখিদারের পুত্র ও
(এলজিডিই) কর্মকর্তা আলহাজ্ব মতিনুর রহমান রঞ্জুর ছোট ভাই।
সে পেশায় পিকআপ চালক এবং মহাস্থান বন্দর চালক কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ ছিলেন। তার পরিবারে ২টি পুত্র সন্তান রয়েছে। শুক্রবার সকাল ১০টায় তার জানাজা শেষে পারিবারিক করবস্থানে দাফন করা হয়।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১