November 30, 2022, 7:41 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

প্রতি বৃহস্পতিবারে শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা শিক্ষা প্রতিষ্ঠান পরিস্কার করবে

নিউজ ডেস্ক: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন প্রতি বৃহস্পতিবারে শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা তাদের নিজেদের শিক্ষা প্রতিষ্ঠান পরিস্কার করবে। বৃহস্পতিবার রাজধানীর আজিমপুরে অগ্রণী স্কুল ও কলেজে শিক্ষা প্রতিষ্ঠানে সাপ্তাহিক পরিচ্ছন্নতা কার্যক্রমের উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন। শিক্ষামন্ত্রী বলেন, শিক্ষার পরিবেশ উন্নত করতে হবে। এজন্য পরিস্কার-পরিচ্ছন্নতা অন্যতম। প্রত্যেক সপ্তাহে সকল শিক্ষা প্রতিষ্ঠানে পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ হবে।

তিনি আরো বলেন, এই ভাল চর্চাটা আমাদের জীবনের অংশ হয়ে যাবে। প্রতি বৃহস্পতিবারে শিক্ষকমন্ডলী, ছাত্র-ছাত্রীরা নিজেদের প্রতিষ্ঠানকে পরিস্কার করার কাজে অংশ নিবেন। পরিবেশ পরিস্কার-পরিচ্ছন্ন থাকলে মনও ভাল থাকে। ভাল কাজ করার উৎসাহ তৈরি হয় বলেও জানান তিনি। বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সরকারের সকল ভাল উদ্যোগের সাথে এ উদ্যোগটিও এগিয়ে যাবে এবং সফলতা লাভ করবে। মাননীয় প্রধানমন্ত্রী চান, সবাই যেন সমান সুযোগ পায়, সবাইকে নিয়ে দেশ এগিয়ে যাবে। আজকের শিক্ষার্থীরাই দেশকে এগিয়ে নিয়ে যাবে। সন্ত্রাস-জঙ্গিবাদ থেকে শিক্ষার্থীরা দূরে থাকবে। বাল্যবিবাহও আমরা চাই না।

অনুষ্ঠানে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সচিব মো. সোহরাব হোসাইন এবং অগ্রনী স্কুল ও কলেজের প্রধান শিক্ষক রেজাউজ্জামান ভ্ইূয়া বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য হাজী মো. সেলিম উপস্থিত ছিলেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১