January 28, 2023, 10:16 am

#
ব্রেকিং নিউজঃ
সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।সার্ক জার্নালিস্ট ফোরাম বাংলাদেশ চ্যাপ্টারের সভা অনুষ্ঠিত।বরুড়ায় বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ অধ্যাপক নুরুল ইসলাম মিলন’র উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র বিতরণ।তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে ৭ তম শ্রেণীর ছাত্র মাহীন কে পিটিয়ে আহত করল কারা ?নিখোঁজ সংবাদ😥সোনারগাঁয়ে আশা রিয়ারচর নাশকতা মামলার আসামীরা জামিনে এসে অস্ত্রের মহড়া এলাকাবাসী আতঙ্কে।ব্রাহ্মণবাড়িয়ায় নিরাপদ অভিবাসন ও পুনরেকত্রীকরণ বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়।কুমিল্লায় স্ত্রী হত্যায় স্বামীর মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।পেকুয়ায় গলা কেটে টমটম নিয়ে যাওয়ার সময় ডাকাত আটক।চন্দ্রগঞ্জ বাজার বণিক কল্যাণ সমিতি নির্বাচন-২০২৩ ১৮টি পদে প্রার্থী ২৭ জন, ৭টিতে একক প্রার্থী।

প্রতারক ও মাদক সেবনকারী রাজিব নাহা থেকে সাবধান!

প্রতারক ও মাদক সেবনকারী রাজিব নাহা থেকে সাবধান!
এম এ কাদের অপুঃ

কুমিল্লার জেলার প্রান কেন্দ্র লাকসাম উপজেলার মুদাফরগঞ্জ বাজার সহ বিজরা নামক বাজারের কয়েক জায়গায় প্যাথলজী বিভাগে চাকুরী করে আসছিলেন বেশ কয়েকদিন থেকে।

প্রথমে রাজিব মেডিকেল প্যাথলজিতে কর্ম করতেন মুদাফরগঞ্জ বাজারের হেলথ কেয়ার হসপিটালে, ওইখানে তার চাকুরী ছিলো মাত্র সাড়ে ৩ মাস, পরে বিভিন্ন মালামাল চুরি করে হসপিটাল কর্তৃপক্ষের কাছে মাফ চেয়ে বাহির হয়ে গিয়ে কিছু দিন পর বিজরা বাজারের ২/৩ টা হসপিটালে চাকুরী নেয়।
ডিউটিরত অবস্থায় সে মাদক সেবন করলে ডাক্তারদের সাথে খারাপ আচরণ করেন এই সেই রাজিব। এখান থেকেও সে ৩ লক্ষ ১৫ হাজার টাকা নিয়ে উধাও হয়ে যায়।
পালিয়ে গিয়ে সে আবার হুমকি দিচ্ছে তাকে যদি মোটা অংকের টাকা না দেওয়া হয় তাহলে সে অনেক বড় ধরনের ক্ষতি করবে বলেও মোবাইলে হুমকি দিচ্ছে এমন কি ইমুতেও হুমকি দিচ্ছে।

Jantar khobor ও Comillarbarta24online.net নামক দুইটি নিউজ পোর্টালে মিথ্যা নিউজ প্রকাশ করে বিভিন্ন কায়দায় হুমকি দিয়ে মোটা অংক হাতিয়ে নিবে।
এমন হুমকি দেখে বিজরা বাজারের আলিফ প্রতিষ্ঠানের এমডি মোঃ ইকবাল হোসাইন আজ ২৯-০৭-২০১৯ ইং তারিখে লাকসাম থানায় একটি অভিযোগ দায়ের করেন।
আলিফ মেডিকেলের নামে মিথ্যা অপপ্রচার চালানোর জন্য প্রকাশিত সংবাদ গুলো মিথ্যা ও বানোয়াট। লাকসাম উপজেলার সর্বস্তরের জনগন প্রকাশিত নিউজ ও নেশাখোর রাজিবের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জন্য সকলেই দাবী জানান।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১