August 8, 2022, 4:32 pm

#
ব্রেকিং নিউজঃ
লাকসামে কলেজ অধ‍্যক্ষের বিরুদ্ধে প্রতিষ্ঠাতার সংবাদ সম্মেলন।স্বামীর বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে গৃহবধূকে যৌন নিপীড়ন ও হত্যাচেষ্টা।লাকসামের আপন ছোট বোনকে ধর্ষণ করলেন বড় ভাই।সাংবাদিককে মাদক ব্যবসায়ী আসিফের হুমকি,থানায় জিডি।আল-কায়েদার শীর্ষ নেতা আয়মান আল-জাওয়াহিরিকে আফগানিস্তানে মার্কিন ড্রোন হামলায় নিহত।কুমিল্লার কাগজের সম্পাদকের সম্মানে ফ্রান্সে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলা এসোসিয়েশনের নৈশভোজ।আজ ঝিনাইদহের কৃতি সন্তান বাংলাদেশের গর্ব মনির খানের জন্মদিনথাকছিনা আর ডিজিটালে By হাজী কাজী নজরুল ইসলাম।রক্তঋণের ৪র্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।দেড় কোটি টাকা মূল্যের স্বর্ণের বারসহ রোহিঙ্গা মা-ছেলে আটক।

পেকুয়ায় মৎস্য অফিসের অভিযানে চিংড়ি রেণু, বেহুন্দি জাল জব্দ ও জরিমানা আদায়।

আমিরুল ইসলাম রাশেদ, পেকুয়া প্রতিনিধি।

কক্সবাজারের পেকুয়ায় মৎস্য দপ্তরের বিশেষ অভিযানে ২.২৫ লক্ষ চিংড়ি রেণু নদীতে অবমুক্ত করা হয়। এই সময় বেহুন্দি জাল ১৫ টি যার মূল্য প্রায় ( ৪.৫ লক্ষ টাকা ), চিংডি পোনার বড় জাল ১০ টি, বড় ডেকচি ১০ টি, গাবলা ২১ টি জব্দ করা হয়। এই সময় ডকের মালিক পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক ও জরিমানা করা যায় নি।

২৭ জুন সোমবার দুপুর আড়াই টার দিকে উপজেলার মগনামা ইউনিয়নের পেকুয়া- কুতুবদিয়া চ্যানেল পাশে মকসুদের মালিকানাধীন ডক ও বদিউল আলমের মালিকানাধীন ডকে এই অভিযান পরিচালনা করা হয়। কুতুবদিয়া কোস্টগার্ড কন্টিজেন্ট সহযোগিতায় উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোহাম্মদ আনোয়ারুল আমিনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।
এ সময় বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নের জব্দকৃত নৌযানের মালিক সাইফুল ইসলামকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।
এ বিষয়ে উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোহাম্মদ আনোয়ারুল আমিন বলেন, বিধিনিষেধ অমান্য করে চিংড়ি রেণু আহরণ এবং ব্যবসার সাথে জড়িত যারা আছে তাদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে। সামুদ্রিক মৎস্য সম্পদ রক্ষার্থে সবার সহযোগিতা কামনা করছি।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১