July 4, 2022, 8:59 pm

#
ব্রেকিং নিউজঃ
ভালো থাকা By নিপা সিকদার!আওয়ামী লীগের প্রতিষ্টা বার্ষিকী ও পদ্মা সেতুর উদ্বোধনীতে – সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগ।সৌদি আরবের রিয়াদে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন।বকশীগঞ্জে তিন বছরেও গ্রেফতার হয়নি ধর্ষক মিনার, স্কুল ছাত্রীর পড়া লেখা বন্ধ।পেকুয়ায় মৎস্য অফিসের অভিযানে চিংড়ি রেণু, বেহুন্দি জাল জব্দ ও জরিমানা আদায়।কুমিল্লা জেলার শ্রেষ্ঠ সার্কেল মুহিতুল।“কুমিল্লা-৩৫০০” এর সিলেট ও সুনামগঞ্জে ত্রান-সাহায্য প্রদান।আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন।বকশীগঞ্জের সাধুরপাড়ায় বন্যার্ত এলাকায় ত্রাণের চাল বিতরণ।যুক্তরাষ্ট্রে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৬ জনের মৃত্যু।

পেকুয়ায় চাঞ্চল্যকর দুটি হত্যা মামলার আসামী গ্রেপ্তার।

আমিরুল ইসলাম রাশেদ, পেকুয়া।

কক্সবাজারের পেকুয়ায় চাঞ্চল্যকর জয়নাল হত্যা মামলার আসামী জিয়াউর রহমান ও বিডিআর হেলাল হত্যা মামলার আসামী মুহাম্মদ হানিফ নামের দুই জনকে গ্রেফতার করছে পেকুয়া থানা পুলিশ ।

গত রাত (১২জুন) পেকুয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরহাদ আলীর তত্ত্বাবধানে। পুলিশ কর্তৃক বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার মগনামা থেকে তাঁদেরকে গ্রেফতার করা হয়।

জিয়াউর রহমান মগনামা ইউনিয়নের সাতঘর পাড়া এলাকার মৃত আবদুল মালেকের ছেলে আলোচিত জয়নাল হত্যা মামলা(পেকুয়া থানায় মামলা নং ২(৫)২০২১ ধারা-
১১৪/১৪৩/৪৪৮/৩০৭/৩২৩/৩২৫/৩২৬/৩০২/৩৫৪/৪২৭/৫০৬(২)/৩৪) এর এজাহার নামীয় আসামি।
এছাড়া জিয়াউর রহমানের বিরুদ্ধে উল্লেখিত মামলা ব্যাতিত বিস্ফোরক দ্রব্যাদি নিয়ন্ত্রন আইনে ০১টি মামলা, মানব পাচার আইনে ০১টি মামলা এবং মারামারি সংক্রান্তে ০৪টি মামলা’সহ মোট ০৬টি মামলা বিজ্ঞ আদলাতে বিচারধনি রয়েছে

মুহাম্মদ হানিফ সদর ইউনিয়নের শেখের কিল্লা ঘোনা এলাকার মৃত বশির আহমদের ছেলে।
পেকুয়া থানার মামলা নং-১৫, তারিখ-২৩/১/১৭ খ্রি. ধারা- ১৪৩/৪৪৭/১০৯/১১৪/৩৮৫/৩২৪/৩২৫/৩২৬/৩০৭/৩০২/৩৭৯/৪২৭/৫০৬/৩৪ পেনাল কোড এর পরোয়ানাভুক্ত আসামী আসামী।
আজ সন্ধার দিকে আদালাতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এই বিষয়ে পেকুয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরহাদ আলী বলেন,” আমরা অভিযান চালিয়ে দুটি হত্যা মামলার আসামি গ্রেফতার করেছি। অপরাধী ধরতে পুলিশের অভিযান নিয়মিত পরিচালনা করা হবে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১