January 30, 2023, 5:48 am

#
ব্রেকিং নিউজঃ
যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদার রচিত “হৃদয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশ এবং শান্তিবৃক্ষ শেখ হাসিনা” দু’টি গ্রন্থের মোড়ক উন্মোচন।বনেকের উদ্যোগে ব্যাতিক্রমধর্মী শীতবস্ত্র বিতরণ।আ.লীগ জাতীয় পরিষদের সদস্য এম আলাউদ্দিন মিয়ার সুস্থ্যতা কামনায় মিলাদ মাহফিল।এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।

পেকুয়ায় অবৈধ স্থাপনার বিরুদ্ধে প্রশাসনের অভিযান।

আমিরুল ইসলাম রাশেদ, পেকুয়া।

কক্সবাজারের পেকুয়ায় পানি চলাচলের খাল দখল করে অবৈধভাবে গড়ে উঠা বহুতল ভবন নির্মাণের কাজ বন্ধ করে দিয়েছেন পেকুয়া উপজেলা প্রশাসন।

আজ সোমবার দুপুর ১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের মুরা পাড়া এলাকার এ অভিযান পরিচালনা করা হয়।
এ সময় উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ জাহেদুল ইসলাম চৌধুরীর নেতৃত্বে অভিযান পরিচালনা করে কাজ বন্ধ করে দেওয়া হয়। আগামী এক সাপ্তাহের মধ্যে স্থাপনা ভেঙ্গে স্বাভাবিকভাবে পানি চলাচলের ব্যবস্থা করার নির্দেশনা প্রদান করেন। এসময় সরকারি কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
পেকুয়া সদর ৮ নং ইউপি সদস্য শাহেদুল ইসলাম বলেন, আমাকে ফোন করা হয়েছে। আমি বিষয়টি আমার মত করে রিপোর্ট করব।
উপজেলা সহকারী কমিশনর ভূমি মোহাম্মদ জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, অবৈধ স্থাপনা কারী মালিককে নির্দেশনা দেওয়া হয়েছে। তিনি যেন এক সাপ্তাহের মধ্যে স্থাপনা ভেঙ্গে পালি চলাচলের জন্য খালটা স্বাভাবিক করে দেন। এই বিষয়ে রিপোর্ট করার জন্য স্থানীয় ইউপি সদস্যকে বলা হয়েছে। অন্যতায় কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১