June 20, 2021, 4:07 pm

#
ব্রেকিং নিউজঃ
শিবগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার ৭৩ টি গৃহহীন পরিবারের মাঝে জমির দলিল ও বাড়ি হস্তান্তরভালুকায় ভূমিদস্যু পারুল বাহিনীর শাস্তির দাবীতে মানববন্ধনসাতক্ষীরা তালা বাজার মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় অবকাঠামোগত খাতে পিছিয়েকুবিতে কর্মকর্তা পরিষদের দায়িত্ব হস্তান্তরফুলেল শুভেচ্ছায় শিক্ত হলেন ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা খলিলুর রহমান সরকারলাকসামে মুজিববর্ষের জমি ও গৃহ প্রদান উদ্বোধনসাপাহারে গৃহহীন পরিবারকে ঘর হস্তান্তরের শুভ উদ্বোধনহরিনাকুন্ডুর কৃতি সন্তান জিদানকে র‌্যাঙ্ক ব্যাজ পরাচ্ছেন গর্বিত পিতামাতা-অভিনন্দন সকলকেসকলকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানালের কেন্দ্রীয় যুবলীগ নেতা এহতাশেমুল হাসান ভূঁইয়া রুমিপীরগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম দ্বিতীয় পর্যায় শুভ উদ্বোধন।

পূর্ব পাঁচপাড়া বড় বাড়ি ইয়াং স্টার এলইডি মোবাইল ক্রিকেট শর্ট বাউন্ডারি খেলা অনুষ্ঠিত।

এম এ কাদের অপুঃ

কুমিল্লার জেলার অন্যতম উপজেলার নাম লাকসাম। এই উপজেলার ১নং বাকই দক্ষিণ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের বড় বাড়ি ইয়াং স্টার এর সদস্যগণ একত্রিত হয়ে গ্রামটির জন্মলগ্ন থেকে বঞ্চিত খেলা-দুলা, সাংস্কৃতিক সকল ধরণের অনুষ্ঠান থেকে শুরু করে রাজনীতি করার মত ও কাউকে দেখা না গেলেও চলতি বছরের ১১ই ফেব্রুয়ারিতে কিন্তু পাল্টে গেলো সেই গ্রামটির রুপ।

কয়েকজন যুবকের মধ্যে প্রথমে মতবিনিময় শেষে চুড়ান্ত করলো একটা জাতীয় খেলা আয়োজন করবেন, পরে স্বিদ্ধান্ত করে ক্রিকেটকেই বেঁচে নিয়েছেন, কারন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ক্রিকেট তথা খেলা কে পছন্দ করেন, বর্তমান সফল অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) একজন ক্রিকেট প্রেমী মানুষ, বর্তমান সরকারের মেরুদণ্ড, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী আলহাজ্ব মোঃ তাজুল ইসলাম এমপি ও খেলা কে ভালোবাসেন।

যুব সমাজের আইকন, লাকসাম উপজেলার ভাইস চেয়ারম্যান মহব্বত আলী বেশ খেলা পছন্দ করেন, তাঁর অতীত জীবন তদন্ত করে আসলেই বুঝা যাবে।

এমনই মন মানুষিকতা নিয়ে, এগিয়ে যেতেই, অনেকেই পছন্দ করেছে, কেউ আর্থিক, শারীরিক, মানসিক দিয়ে অনেকেই সহযোগিতা করেছেন। আর এই সহযোগিতা পেয়ে এই যুব সমাজ এগিয়ে যাবে দূর্বার গতিতে।

টিম ম্যানেজার আবদুল্লাহ আল-রিয়াজ সহ তাঁর সহকারীদের সহযোগিতায় ইসমাইল হোসেন রাসেল ও মোঃ ওমর ফারুক কে আম্পায়ার নির্বাচিত করে টুসে জিতেও প্রথমে ফিল্ডিং করার স্বিদ্ধান্ত নেন মুদাফরগঞ্জ কলেজ ছাত্রলীগ। মাঠে নামেন আষরা ভাই বন্ধু একাদশ ব্যাটিং করে তুফান দেখাতে না পারলেও মুদাফরগঞ্জ কলেজ ছাত্রলীগের খেলোয়াড়রা সাইক্লোন দেখালেন উপস্থিত দর্শকদেরকে। আষরা ভাই বন্ধু একাদশ নির্ধারিত ওভার শেষে ৭৪ রান করে।

জবাবে, মুদাফরগঞ্জ কলেজ ছাত্রলীগ সামান্য কয়েকটি ওভারে ৭৫ রান করে চ্যাম্পিয়নশিপ তুলে নেন।

১ নং বাকই দক্ষিণ ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান আবদুল আউয়ালকে সভাপতি করা হলেও অনাকাঙ্ক্ষিত কারন বসত, উপস্থিত হতে না পারায় বিশেষ অতিথী সাংবাদিক আবদুল কাদের অপু কে দিয়ে খেলা উদ্ভোধন করা হয়।

বিশিষ্ট খেলা প্রেমী, মোহাম্মদ আলী, অত্র ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার জহিরুল হক বাবুল সহ উপস্থিত থাকার কথা ছিলো অনেকেই।

খেলা শেষে, আষরা ভাই বন্ধু একাদশের অধিনায়ক নোমান ও মুদাফরগঞ্জ কলেজ ছাত্রলীগের অধিনায়ক মজুমদার রাকিব মোহানাকা করে সকলেই হাঁসি খুশি থাকতে দেখা গেলেও চ্যাম্পিয়ন ট্রফি নেওয়ার সময় একটু মলিন চেহারা দেখা যায় আষরা ভাই বন্ধু একাদশের খেলোয়াড় সহ দর্শকদের।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০