January 30, 2023, 5:58 am

#
ব্রেকিং নিউজঃ
যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদার রচিত “হৃদয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশ এবং শান্তিবৃক্ষ শেখ হাসিনা” দু’টি গ্রন্থের মোড়ক উন্মোচন।বনেকের উদ্যোগে ব্যাতিক্রমধর্মী শীতবস্ত্র বিতরণ।আ.লীগ জাতীয় পরিষদের সদস্য এম আলাউদ্দিন মিয়ার সুস্থ্যতা কামনায় মিলাদ মাহফিল।এলাকার প্রভাবশালীদের অত্যাচারে অতিষ্ঠ অসহায় একটি পরিবার।লাকসামে ৭টি বিদ্যালয়ে ইংরেজি ভার্সন উদ্বোধন এবং ইমামদের সাথে বৈঠক করলেন এলজিআরডি মন্ত্রী।কুমিল্লায় এমপি সীমার শীতবস্ত্র বিতরণ ও আওয়ামী লীগ সরকারের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা।সাতকানিয়া সরকারি কলেজের ব্যাচ’৯৯ পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত।কুমিল্লায় আর্তমানবতার সেবায় নেয়ামতউল্লাহ ফাউন্ডেশনের আত্ব প্রকাশ।ক্ষতবিক্ষত মরদেহে নির্যাতনের ছাপ স্পষ্ট! মামলা না নিয়ে উল্টো হুমকি।সাবেক এমপি জয়নাল আবেদীন ভূঁইয়ার ১৮তম মৃত্যু বার্ষিকী পালিত।

পার্টির সিদ্ধান্তই চূড়ান্ত মেনে নিলেন সভাপতি পদপ্রার্থী মোঃ আজিম উদ্দিন মেরাজ ।

পার্টির সিদ্ধান্তই চূড়ান্ত মেনে নিলেন সভাপতি পদপ্রার্থী মোঃ আজিম উদ্দিন মেরাজ ।

মোঃ ইকবাল হোসেন সোহাগঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৬ষ্ঠ কাউন্সিলে চূড়ান্ত বিবেচনাতেও পার্থী তালিকা থেকে নাম বাদ পড়ল সদ্য সাবেক ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ আজিম উদ্দিন মেরাজ।

মোঃ আজিম উদ্দিন মেরাজ বিবিসি বার্তাকে বলেন
তবে আশ্চর্যজনক হলেও সত্য যে বাদ পড়বার পরে সিনিয়র জুনিয়রদের ভালবাসা আরও বেশি পাচ্ছি।হয়ত এই ভালবাসাই নিজেকে সামলে নিতে টনিক হিসেবে কাজ করবে।দীর্ঘ এই সময়ে(২০০২ – ২০১৯) যারা পাশে ছিলেন আর যারা পাশে ছিলেন না,সকলকেই ধন্যবাদ।

ছাত্ররাজনীতিকে বিদায় বলবার কষ্টটা ধারন করবার মত যথেষ্ট শক্তি আমার না থাকলেও বিদায় আমাকে বলতেই হচ্ছে।আমি স্পষ্টভাবে বলতে চাই আজ এই মুহুর্ত থেকে ছাত্রদলের রাজনীতি থেকে আমি বিদায় নিলাম।

তারেক রহমান আমাদের আশা আকাংখার প্রতীক। কাউন্সিল সংশ্লিষ্ট অল্প কয়েকজনকে অনুরোধ করব সকল ক্ষেত্রে তাঁর নাম যথেচ্ছভাবে ব্যবহার না করতে এবং তাঁর নাম ব্যবহার করে নিজের ব্যক্তিগত এজেন্ডাকে বাস্তবায়ন না করতে।এতদিন শুনতাম বিএনপির লোকেরাই তারেক রহমানকে বিতর্কিত করবার কাজে লিপ্ত।এবার সরাসরি অভিজ্ঞতা হল।
কারন কিছু বোঝার বয়স আমাদেরও হয়েছে!!

৩জুন থেকে শুরু করে এখনও অবধি পুরো প্রক্রিয়াটাই কেমন যেন প্রশ্নবিদ্ধ করবার সুযোগ সংশ্লিস্টরাই বারবার করে দিচ্ছে।

১২জন বহিস্কৃত সহযোদ্ধার বহিস্কারাদেশ প্রত্যাহার করবার অনুরোধ করছি।

আমি রাজনৈতিকভাবে শফিউল বারী বাবু ভাই ও মামুনুর রশিদ মামুন ভাইয়ের অনুসারী। তাঁরাসহ সিনিয়র জুনিয়র সকলের কাছেই কৃতজ্ঞতা প্রকাশ করছি।
কৃতজ্ঞতা প্রকাশ করছি পরিবারের প্রত্যেকের প্রতি ,বিভিন্নভাবে ১৭ বছর ধরে তাদের আদেশ-নিষেধ অগ্রাহ্য করলেও দূরে ঠেলে দেননি বলে।

পরিশেষে আল্লাহ যা করেন ভালর জন্যই করেন বলে বিশ্বাস করি।

বিদায় আমার প্রাণের দল বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল।
বাংলাদেশ জিন্দাবাদ।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১