November 30, 2022, 8:25 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

পদ্মা সেতুতে মাথার প্রয়োজন এমন গুজব ছড়ানোর দায়ে কুমিল্লায় এক যুবক গ্রেফতার।

পদ্মা সেতুতে মাথার প্রয়োজন এমন গুজব ছড়ানোর দায়ে কুমিল্লায় এক যুবক গ্রেফতার।

পদ্মাসেতুতে লক্ষাধিক মানুষের মাথার প্রয়োজন এমন গুজব ছড়ানো দায়ে কুমিল্লায় এক যুবককে গ্রেফতার করছে কুমিল্লা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইউনিট।

শনিবার রাতে জেলার তিতাস উপজেলার মাছিমপুর গ্রামের নিজ বাড়ি থেকে খোকন মিয়া নামের ঐ যুবককে গ্রেফতার করা হয়। সে ঐ গ্রামের হাফিজ উদ্দিনের ছেলে।

এ নিয়ে রোবাবার দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, খোকন মিয়া নামের ঐ যুবক তার নামের ফেসবুক আইডিতে গেল ৭ ও ১০ জুলাই যথাক্রমে “মাথা কাটা থেকে সাবধান হুশিয়ার” এবং “একটি বিশেষ সংবাদ”, মাননীয় প্রধানমন্ত্রীর অনুমতিতে পদ্মা সেতু নির্মানের লক্ষে মানুষের মাথা খুব প্রয়োজন ও মানুষের মাথা কেটে নেয়া হচ্ছে” শিরোনামে দুটি স্ট্যাটাস দেয়। পুলিশেরস উর্ধ¦তন কতৃপক্ষের যা নজরে আসে। এরই প্রেক্ষিতে জেলা সাইবার ক্রাইম ইউনিট ঢাকার পুলিশ কর্তপক্ষের সহায়তা তাকে গ্রেফতার করে এবং তার ব্যবহৃত মোবাইল ফোনসেটটি জব্ধ করে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১