November 30, 2022, 8:49 pm

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

পটুয়াখালীতে শ্রীশ্রী হরি-গুরুচাঁদ মন্দিরে মাসিক শান্তি সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত

পটুয়াখালীতে শ্রীশ্রী হরি-গুরুচাঁদ মন্দিরে মাসিক শান্তি সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত

উজ্জ্বল শিকদার, স্টাফ রিপোর্টার:

পটুয়াখালী থানা ও জেলার অন্তর্গত কমলাপুর ইউপির চন্ডিপুর গ্রামে ” শ্রীশ্রী হরি-গুরুচাঁদ মন্দির ও শাখা মতুয়া মিশন ” মন্দিরে এ মাসিক শান্তি সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে গতকাল ৭ আগস্ট ২০১৯ বুধবার দিবাগত রাতে। এ শান্তি সেবা অনুষ্ঠান বছরের প্রতি মাসের তৃতীয় বুধবার অনুষ্ঠিত হয়।

উক্ত মন্দিরের বর্তমান দায়ীত্বরত শ্রী কালাচাঁদ শিকদার জানান, প্রতি মাসের তৃতীয় বুধবার এ শান্তি সেবা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানে হরি-গুরুচাঁদ এর ভক্তবৃন্দরা অংশগ্রহণ করে। অনুষ্ঠানের শুরু হয় হরিচাঁদ ঠাকুরের বন্দনা দিয়ে ডঙ্কা, কাশি আর বিভিন্ন ধরনের বাদ্যযন্ত্র বাজিয়ে। পরে হরি সংগীত নামক বই থেকে একের পর এক গান গাওয়া হয় এবং মাঝে মাঝে ধর্মীয় কথাবার্তা আলোচনা করা হয়। পরে সকল উপস্থিত ভক্তরা ডঙ্কা, কাশি আর বিভিন্ন ধরনের বাদ্যযন্ত্র বাজিয়ে অনেক সময় ধরে হরি নাম করে ভক্তরা। পরিশেষে উপস্থিত সকল ভক্তবৃন্দের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। সাধ্য অনুযায়ী উপস্থিত সকল ভক্তকে মহৎসব করানো হয়।

গুরুচাঁদ ঠাকুরের বাণীঃ- খাও বা না খাও ছেলে মেয়ে স্কুলে পাঠাও।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১