September 25, 2022, 11:27 am

#
ব্রেকিং নিউজঃ
ময়মনসিংহের নান্দাইলে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি,ককটেল বিস্ফোরণ।কুমিল্লায় মেম্বার কল্যাণ এসোসিয়েশন সম্মেলন অনুষ্ঠিত।ঘুম ভাঙ্গে By খোরশেদ আলম চৌধুরী।শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মসিকে মতবিনিময় সভা অনুষ্ঠিত।প্রাথমিক শিক্ষায় মা-সমাবেশ By ফারজানা চৌধুরী স্বর্না।একজন সফল ফ্রিল্যান্সার সাকিব হোসেন হৃদয়।ময়মনসিংহে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানেঃ পুলিশ সুপার।ময়মনসিংহ পাট গোদাম ব্রিজ মোড়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ।লাকসামে নিয়ন্ত্রণ হারিয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত।বরুড়া মাদ্রাসা ও মসজিদে ১কোটি ২০ লক্ষ টাকার অনুদান দিলেন এস কিউ গ্রুপের চেয়ারম্যান এ জেড শফি উদ্দিন শামীম।

নিয়মনীতি ছাড়াই নাঙ্গলকোটে ছাত্রলীগ কমিটি ক্ষুব্ধ পদবঞ্চিতরা।

সংবাদদাতাঃ

শিক্ষা শান্তি প্রগতি ছাত্রলীগের মূলনীতি। এই স্লোগানের মধ্য দিয়ে গৌরব ঐতিহ্য ও অতীতের সম্মানের জন্য সুনামসহ অনেক অর্জন রয়েছে এই সংগঠনটির।
ছাত্রদের অধিকার আদায়ে এই সংগঠনের মূল কাজ হলেও নাঙ্গলকোট উপজেলা ছাত্রলীগ ভুলতে বসেছে এই ছাত্রলীগের মূলনীতি।
সম্প্রতিক কলেজ ও পৌরসভার ছাত্রলীগের নতুন কমিটি নিয়ে ত্যাগী নেতাকর্মীদের বাদ দিয়ে কমিটি করায় দুইগ্রুপ সৃষ্টি। নতুন নতুন করে দ্বন্দ্বে গ্রুপগুলো।
কয়েক মাস ধরে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত হওয়ায় সরকারি কলেজ ও পৌরসভার অতীতের কমিটি ভেঙ্গে নতুন কমিটি অনুমোদন দিতে হলে কেন্দ্রীয় কমিটির অনুমতি নিতে হবে।
কিন্তু সম্প্রতি নাঙ্গলকোটে কেন্দ্রীয় কমিটির অনুমোদন ছাড়াই গত ৩১ জুলাই নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি ডিগ্রী কলেজের ও পৌরসভা নতুন কমিটি উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত আংশিক কমিটি অনুমোদন দেয়।
আনুষ্ঠানিকভাবে এই নতুন কমিটি ঘোষণা করার সাথে সাথেই অনেক ছাত্রলীগ নেতা ক্ষুব্দ। নবগঠিত কমিটি বাতিলের দাবিতে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন গণমাধ্যমে প্রতিবাদ জানাচ্ছেন অন্যান্য ছাত্রলীগ নেতাকর্মীরা।
এই নিয়ে কলেজসহ উপজেলা চত্বরে প্রতিবাদ মিছিল করেন পদবঞ্চিত কলেজ ও পৌরসভা
ছাত্রলীগ নেতাকর্মীরা।

হাসান মেমোরিয়াল ডিগ্রি কলেজের নবগঠিত ছাত্রলীগ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন- অনিয়ম কি হয়েছে? সবকিছু মন্ত্রী জানে।

সাবেক সভাপতি ও নবগঠিত পৌরসভা সাধারণ সম্পাদক ও সাবেক সাধারণ সম্পাদক বলেন আমাদের জেলা কমিটিই নাই, তারা কিভাবে কমিটি দেয়? এটা ছাত্রলীগের নিয়মনীতির মধ্যে পড়ে না।

উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন- আমরা দিয়েছি কে বলেছে? আমাদের কাছে আপনাদের স্বাক্ষরিত প্যাড আছে বল্লে তিনি বলেন, আপনি এটা কোথায় পেয়েছেন?
অবশেষে বলেন- আমরা কমিটি অনুমোদন দেই নাই!

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০