September 25, 2022, 11:52 am

#
ব্রেকিং নিউজঃ
ময়মনসিংহের নান্দাইলে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ ডাকাতি,ককটেল বিস্ফোরণ।কুমিল্লায় মেম্বার কল্যাণ এসোসিয়েশন সম্মেলন অনুষ্ঠিত।ঘুম ভাঙ্গে By খোরশেদ আলম চৌধুরী।শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মসিকে মতবিনিময় সভা অনুষ্ঠিত।প্রাথমিক শিক্ষায় মা-সমাবেশ By ফারজানা চৌধুরী স্বর্না।একজন সফল ফ্রিল্যান্সার সাকিব হোসেন হৃদয়।ময়মনসিংহে শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানেঃ পুলিশ সুপার।ময়মনসিংহ পাট গোদাম ব্রিজ মোড়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ।লাকসামে নিয়ন্ত্রণ হারিয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত।বরুড়া মাদ্রাসা ও মসজিদে ১কোটি ২০ লক্ষ টাকার অনুদান দিলেন এস কিউ গ্রুপের চেয়ারম্যান এ জেড শফি উদ্দিন শামীম।

নিউইয়র্কে ৪দিনব্যাপি বইমেলা শুরু হবে ২৮ জুলাই – রেকর্ডসংখ্যক লেখক প্রকাশক যোগ দিচ্ছেন।

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র প্রতিনিধিঃ নিউইয়র্কের জ্যামাইকা পারফর্মিং আট সেন্টারে আগামী ২৮ জুলাই শুরু হতে যাচ্ছে ৩১তম নিউইয়র্ক বাংলা বইমেলা। খবর বাপসনিউজ।পৃথিবীর বিভিন্ন দেশ থেকে লেখক-সাহিত্যিকেরা যোগ দিচ্ছেন কোভিড-উত্তর এই বইমেলায়। ২৮ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত ৪ দিনব্যাপী অনুষ্ঠান চলবে রাত ১১টা পর্যন্ত।

বাংলাদেশ, ভারত, লন্ডন, সুইডেন, অস্ট্রেলিয়া, কানাডা থেকে প্রচুর সংখ্যক কবি-লেখক-সাহিত্যক যোগ দিচ্ছেন। প্রতিদিনই রয়েছে সাহিত্যের অনুষ্ঠান ছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠান। রেজওয়ানা চৌধুরী বন্যা, অস্ট্রেলিয়া থেকে নীরা রহমান, লন্ডন থেকে নাহিদ নাজিয়া সহ আরো অনেক শিল্পী সংগীত পরিবেশন করবেন। উদ্বোধনী অনুষ্ঠান পরিবেশন করবে বিপা। সমাপনী অনুষ্ঠান করবে আড্ডা।
মুক্তধারা নিউইয়র্ক, ঘুংঘুরসহ আমেরিকা থেকে ৮টি প্রকাশনা সংস্থার স্টল থাকছে এবারের বইমেলায়। জ্যামাইকা পারফর্মিং আট সেন্টার, ১৫৩-১০ জ্যামাইকা এভিনিউ, জ্যামাইকা, নিউইয়র্ক ,এনওয়াই-১১৪৩২। জ্যামাইকা গামী ই ট্রেনে শেষ স্টেশনে নামলেই বইমেলার স্থান।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০