April 14, 2021, 4:04 am

#
ব্রেকিং নিউজঃ
চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশনের জরুরী সভা অনুষ্ঠিত.সাপাহার সদর ইউনিয়নে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিতে বাড়ি বাড়ি মাস্ক বিতরণ।রমজান আসার আগেই চট্টগ্রাম শপিং কমপ্লেক্সে ক্রেতাদের ভিড়।সাংবাদিক নিয়োগ নীতিমালা নেই বলেই জনকন্ঠ রক্ত ঝড়ালো: বিএমএসএফ।মামুনুল হকের আরেক ‘প্রেমিকা’র সন্ধান।গার্মেন্টস খোলা রাখার দাবি জানান পোশাক মালিকদের সংগঠন বিজিএমইএশীঘ্রই মুক্তি পাচ্ছে ‘আতেঁল প্রেমিক’চৌদ্দগ্রামে নারায়নপুর প্রবাসী সমিতির উদ্যোগে গরীব ও অসহায় মানুষের মাঝে নগদ টাকা ও ইফতার সামগ্রী বিতরণ।করোনা সচেতনতায় স্বাস্থ্য সামগ্রী বিতরণ।চট্টগ্রাম পটিয়া সাংবাদিক কাদের কে হত্যার চেষ্টায় সাংবাদ সম্মেলন অনুষ্ঠিত।

নাসিরনগরে বিভিন্ন দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করে ১০৪১০ টাকা জরিমানা, ২০ দোকান তালা বদ্ধ ।

নাসিরনগরে বিভিন্ন দোকানে মোবাইল কোর্ট পরিচালনা করে ১০৪১০ টাকা জরিমানা,   ২০ দোকান তালা বদ্ধ ।

সুজিত কুমার চক্রবর্তী, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ  ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলায় বিভিন্ন দোকানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমা আশরাফী মোবাইল কোর্ট পরিচালনা করে ১০,৪১০ টাকা জরিমানা আদায় এবং সরকারি বিধিমালা না মানার অপরাধে ২০ টি দোকান তালাবদ্ধ করা হয়েছে।
আজ ২৪ মে রবিবার সকাল ৮ ঘটিকা থেকে দিনব্যাপী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী  ম্যাজিস্ট্রেট নাজমা আশরাফী নাসিরনগর সদর ও ফান্দাউক ইউনিয়ন বাজারে বিভিন্ন দোকানে সরকারি বিধিমালা ভঙ্গ করে মালামাল বিক্রয় করা ও বাজারে সামাজিক দূরত্ব বাজায় না রেখে অযথা ঘোরাঘুরি করার অপরাধে মোবাইল কোর্টে জরিমানা আদায় করেন। দোকানগুলো হল  নাসিরনগর সদরে মেলামাইন / প্লাস্টিক দোকান ২০০০ (দুই হাজার) টাকা, টেইলার্স দোকান ১০০০(এক হাজার)টাকা, ইলেক্ট্রনিকস দোকান ১০০০ (এক হাজার) টাকা। ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক বাজারে অভিযান চালিয়ে ফার্নিচার দোকানে ৫০০০ (পাঁচ হাজার) টাকা জরিমানা আদায় করেন। ফান্দাউক বাজারে অযথা ঘোরাঘুরি ও সামাজিক দূরত্ব না মানায় ৫০০ (পাঁচ শত) করে জরিমানা আদায় করা হয়। এ নিয়ে  মোট ১০৪১০ টাকা জরিমানা আদায়সহ সরকারি বিধি না মেনে খোলার অপরাধে ২০ টি জুতা ও কাপড়ের দোকান তালা বদ্ধ করা হয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০