December 1, 2022, 6:53 am

#
ব্রেকিং নিউজঃ
সমবায় পদক পেলেন লাকসাম প্রেসক্লাবের সভাপতি- তাবারক উল্ল্যাহ কায়েস।আন্তর্জাতিক পুরস্কার পেল অটিজম আক্রান্ত বিশেষ চাহিদা সম্পন্ন শিশু।কুমিল্লা বড়জলা সীমান্ত থেকে ২মাদক কারবারি গ্রেপ্তার; মাদক উদ্ধার।আত্মাহত্যা, বাল্যবিবাহ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ক মত বিনিময় সভা।কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ অভিষেক অনুষ্ঠিত।ধর্মপুরের মাদক সম্রাজী সাফিয়া গ্রেপ্তার ; জেল জরিমানা।ঝিনাইদহ মহেশপুরে ১১ কেজি সোনা উদ্ধার।হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা।কুমিল্লায় যৌতুকের জন্য স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড।এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের আ. হাকিমের শুভেচ্ছা।

নাঙ্গলকোটে ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোট কেন্দ্র স্থাপনের দাবীতে বিক্ষোভ মিছিল।

নিজস্ব প্রতিবেদক।

নাঙ্গলকোটে ইউনিয়ন পরিষদের নির্বাচনে ভোট কেন্দ্র স্থাপনের দাবীতে বিক্ষোভ মিছিল করা হয়েছে।
বৃহস্পতিবার উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মালিপাড়া গ্রামবাসী ও বৈদ্য পাড়া গ্রামবাসির উদ্যোগে বিক্ষোভ মিছিল করে

এসময় মালিপাড়া গ্রামবাসি ও বৈদ্যপাড়া গ্রামবাসি বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে, মালিপাড়া রহমতিয়া হাফেজীয়া, নূরানী এতিম খানায় এলাকায় একটি অস্থায়ী ভোট কেন্দ্র স্থাপন করা হক।

তারা বলেন,বর্তমানে তিন গ্রামের প্রায় ১৮শ ভোটার তাদের ভোট প্রয়োগ করেন, শ্যামির খিল গ্রামে গিয়ে।

মালিপাড়া গ্রামের বাসিন্দা নাদু মিয়া নাদিম, মাওলানা ইউনুস ও বৈদ্যপাড়া গ্রামের মুকবুল আহমেদ বলেন, তিন গ্রামে প্রায় ১৮শ ভোটার রয়েছে।
এর মধ্যে বৈদ্যপাড়া গ্রামের প্রায় দেড়শ ভোটার,মালিপাড়া গ্রামে ৮শ ৭৬ ভোটার, শ্যামিরখিল গ্রামে প্রায় ৭শ ৭০ ভোটার তাদের ভোট প্রয়োগ করতে হয় শ্যামিরখিল গ্রামে গিয়ে। কিন্তু
তিন গ্রামের মাঝ খানে অবস্থান মালিপাড়া রহমতিয়া, নূরানী, হাফেজিয়া এতিম খানা মাদ্রাসাটি।
এখানে ভোট কেন্দ্রের স্থাপনের জন্য নাঙ্গলকোট উপজেলা নির্বাচন কার্যালয়ে একটি লিখিত আবেদন করা হয়েছে।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১