December 8, 2022, 11:04 pm

#
ব্রেকিং নিউজঃ
পূবাইল থানা আওয়ামী লীগের শান্তি মিছিল অনুষ্ঠিত।রেলওয়ের নতুন মহাপরিচালক কামরুল আহসান।আনন্দ টেলিভিশনের প্রতিনিধির উপর হামলা ও রশি দিয়ে বেঁধে রাখার হুমকি।১২ঘন্টার ব্যবধানে তিতাসে আবারো খুন//গলা ও হাতের রগ কেটে হত্যা করে বৃদ্ধাকে।কুমিল্লার বিদায়ী ডিসির সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়।চৌদ্দগ্রামে উপজেলা জামায়াতের আমিরসহ গ্রেপ্তার ২০ব্রাহ্মণপাড়া সীমান্তে মাদকের ডেরায় টাস্কফোর্সের সাড়াশি অভিযান! গাঁজা ফেন্সিডিল বিয়ার উদ্ধার, আটক ১, পলাতক ১)চাঁপাইনবাবগঞ্জ সাবেক এমপি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদকের বাসভবনে হামলা।ঝিনাইদহ মহেশপুরে ৬ হাজার কৃষককে দেওয়া হলো সরকারের বিনা মুল্যের সার ও বীজ।ঝিনাইদহ মহেশপুরে ককটেল ও পেট্রোল বোমা উদ্ধার।

নগরীর হিন্দু-মুসলিম পুলিশসহ বিভিন্ন মন্দিরে নিরাপত্তা জোরদার

নগরীর হিন্দু-মুসলিম পুলিশসহ বিভিন্ন মন্দিরে নিরাপত্তা জোরদার

মাহিন উদ্দিনঃ চট্টগ্রাম

চট্টগ্রাম বন্দর নগরীর বিভিন্ন মন্দিরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে চট্টগ্রাম মহানগর পুলিশ। ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুলিশের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষে চারজন নিহতের ঘটনাকে কেন্দ্র করে রাতে যাতে দুর্বৃত্তরা এসব মন্দিরে কোনও ধরনের অনাকাঙ্খিত ঘটনা ঘটাতে না পারে, সেজন্য পুলিশ এই সতর্কতামূলক অবস্থান নিয়েছে। শুধু পুলিশ নয়, তাদের পাশাপাশি সনাতন ধর্মাবলম্বী ও মুসলিম সম্প্রদায়ের লোকজনও মন্দির প্রহরায় রয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায়, নগরীর বারিক বিল্ডিং মোড় এলাকার গোসাইলডাঙ্গা শ্মশান মন্দির, গোসাইলডাঙ্গা রক্ষা কালিবাড়ি মন্দির, লোকনাথ মন্দির, চট্টেশ্বরী কালি মন্দির, প্রবর্তক মোড় শ্রী কৃষ্ণ মন্দির, সদরঘাট কালি মন্দিরসহ নগরীর হাজারী গলি, দক্ষিণ নালা, পাথরঘাট এলাকায় যেসব মন্দির রয়েছে, সে সব মন্দিরে বর্তমানে পুলিশ সর্তক অবস্থায় রয়েছে। শুধু হিন্দু মন্দির নয়, নগরীর যেসব এলাকায় বুদ্ধ মন্দির ও চার্চ আছে, সেগুলোর নিরাপত্তায়ও পুলিশ সতর্ক অবস্থায় রয়েছে।
মন্দিরের নিরাপত্তায় হিন্দু-মুসলিম সবাই একসঙ্গে কাজ করছেন।

#

     আরো পড়ুন:

পুরাতন খবরঃ

শুক্র শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১